রেডিট

রেডিটের কনটেন্টে প্রশিক্ষণ পাবে গুগলের এআই
বিভিন্ন কোম্পানির কাছ থেকে বিজ্ঞাপনের অর্থের জন্য তুমুল প্রতিযোগিতার মধ্যে রেডিট কীভাবে রাজস্বের নতুন উৎস তৈরি করতে চাইছে, এ চুক্তিটি তারই প্রতিফলন।
নতুন নিয়মের প্রতিবাদে রেডিট ভরে গেল জন অলিভারের ছবিতে
তবে প্রতিবাদের পরও সিদ্ধান্ত বদলায়নি রেডিট। বরং কোম্পানির প্রধান নির্বাহী স্টিভ হাফম্যান বলেন, ব্যবহারকারীরা এই পরিবর্তনে অভ্যস্ত হয়ে যাবেন।
‘চ্যাটজিপিটির লেখা’ হরর গল্পে চমকিত নেট দুনিয়া
চ্যাটজিপিটি’র এক প্রম্পটের স্ক্রিনশট এখন ভাইরাল। এতে নির্দেশ ছিল, “আমাকে দুই বাক্যের এমন এক ভৌতিক গল্প বলো, যা এআই’র জন্য ভীতিকর।”
চাঁদের ‘নকল ছবি’ দেখায় গ্যালাক্সি ফোন? ব্যাখ্যা দিল স্যামসাং
দেখা গেছে, ফোনটি এমন সব তথ্য ছবিতে যোগ করে দিয়েছে যেগুলো মনিটরে তোলা ছবিতে থাকার কথা নয়।
অভিভাবকের অনুমতি নিতে সামাজিক মাধ্যমকে ‘বাধ্য করবে’ অস্ট্রেলিয়া
সামাজিক মাধ্যমগুলোকে চাপে ফেলার নতুন পরিকল্পনা করেছে অস্ট্রেলিয়া সরকার। অপ্রাপ্তবয়স্কদের নিজস্ব প্ল্যাটফর্ম ব্যবহার করতে দেওয়ার আগে অভিভাবকের অনুমতি নিশ্চিত করতে হবে সামাজিক মাধ্যমগুলোকে। অভিভাবকের অন ...
কোভিড-১৯ নিয়ে ভুল তথ্য: ‘অদ্ভুত’ অবস্থান রেডিটের
করোনাভাইরাস সম্পর্কিত তথ্যের ক্ষেত্রে ব্যবহারকারীদেরকে ‘সেন্টারস ফর ডিজিস কন্ট্রোলের’ (সিডিসি) দেওয়া তথ্যের দিকে এগিয়ে দেবে রেডিট। কিন্তু ভুল তথ্য ছড়াচ্ছে বা এরকম তথ্যের চর্চা হচ্ছে এমন কমিউনিটি নিষিদ ...
জনপ্রিয় সাবরেডিটে ট্রাম্পের প্রচারণা চালালো হ্যাকাররা
রেডিটে সাইবার আক্রমণ চালিয়ে অনেক সাবরেডিটে ট্রাম্প নির্বাচনী শিবিরের স্লোগান ঝুলিয়ে দিয়েছে হ্যাকাররা।
আত্নহত্যা প্রবণতা রোধে মাঠে নেমেছে রেডিট
আত্মহত্যা প্রবণতা রোধে ‘ক্রাইসিস টেক্সট লাইনের সঙ্গে জোট বেঁধেছে মাইক্রোব্লগিং সাইট রেডিট। ‘ক্রাইসিস টেক্সট লাইন’ মূলত জরুরি অবস্থায় টেক্সট বার্তাভিত্তিক সেবা দিয়ে থাকে।