রনকি

৮ উইকেট হারিয়েও লিড নেওয়ার আশায় নিউ জিল্যান্ড
বাংলাদেশকে হতাশ করে শেষ দিকের ব্যাটসম্যানরা দলকে লিড এনে দিতে পারবেন, বিশ্বাস নিউ জিল্যান্ড কোচ লুক রনকির।
টেস্ট চ্যাম্পিয়নশিপে হাথুরুসিংহের লক্ষ্য ‘দেশে জয়, বিদেশে লড়াই’
চরম ব্যর্থতার দুটি আসরের পর এবার নিউ জিল্যান্ডের বিপক্ষে সিরিজ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপের নতুন চক্র শুরু করতে যাচ্ছে বাংলাদেশ।
বাংলাদেশে ওয়ানডে সিরিজে নিউ জিল্যান্ডের কোচ রনকি
এছাড়াও নিউ জিল্যান্ডের কোচিং স্টাফে নানা ভূমিকায় যুক্ত হচ্ছেন স্টিভেন ফ্লেমিং, ইয়ান বেল, সাকলায়েন মুশতাক ও জেমস ফস্টার।
বিপদ থেকে উদ্ধার পাওয়ার পথ খুঁজছে নিউ জিল্যান্ড
লুক রনকি নিজে ছিলেন আগ্রাসী ব্যাটসম্যান। যে কোনো পরিস্থিতিতে আগ্রাসনই ছিল বরাবরের কৌশল। এখন তিনি নিউ জিল্যান্ডের ব্যাটিং কোচ। মাউন্ট মঙ্গানুই টেস্টে বাংলাদেশের তৈরি করা ফাঁস আলগা করতে পুরনো কৌশলেই সমা ...
নিউ জিল্যান্ড ক্রিকেটে নতুন দায়িত্বে রনকি
বছর দুয়েক ধরেই নিউ জিল্যান্ড দলে নানা ভুমিকায় দায়িত্ব পালন করে আসছেন লুক রনকি। এবার তিনি পেলেন আরও বড় ও সুনির্দিষ্ট দায়িত্ব। আগামী মৌসুমের জন্য কিউইদের ব্যাটিং কোচের দায়িত্ব দেওয়া হয়েছে সাবেক এই কিপার ...
সাকিব, তামিমদের বিশ্ব একাদশে রনকি, ম্যাকক্লেনাগান
লুক রনকি ও মিচেল ম্যাকক্লেনাগানকে দিয়ে পূর্ণ হল বিশ্ব একাদশ। ঘূর্ণিঝড়ে আক্রান্ত ওয়েস্ট ইন্ডিজকে সাহায্য করার ম্যাচে সাকিব আল হাসান, তামিম ইকবালদের সঙ্গে খেলবেন নিউ জিল্যান্ডের এই দুই ক্রিকেটার।
আন্তর্জাতিক ক্রিকেট ছাড়লেন রনকি
নিউ জিল্যান্ডের উইকেটরক্ষক-ব্যাটসম্যান লুক রনকি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। বাংলাদেশের বিপক্ষে চ্যাম্পিয়ন্স ট্রফির ম্যাচটি হয়ে থাকলো তার ক্যারিয়ারের শেষ।