মাস্টারকার্ড

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ইসলামী ব্যাংক
ঢাকার একটি হোটেলে ব্যাংকের প্রতিনিধির হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।
ক্রিপ্টো জালিয়াতি ঠেকাতে এআই যোগ করছে মাস্টারকার্ড
ফেডজাই বলেছে তাদের প্রযুক্তি ন্যানো সেকেন্ডের মধ্যেই সন্দেহজনক লেনদেন চিহ্নিত করে ঠেকাতে পারে, পাশাপাশি পৃথক করতে পারে বৈধ লেনদেনকেও।
মাস্টারকার্ড, বাইন্যান্সের ক্রিপ্টো সম্পর্ক শেষ হচ্ছে সেপ্টেম্বরে
মাস্টারকার্ডের ওয়েবসাইটে জেমিনাইয়ের মতো বেশ কিছু ক্রিপ্টো এক্সচেঞ্জ তালিকাভুক্ত আছে। ফলে, মাস্টারকার্ডের অন্যান্য ক্রিপ্টো কার্ড প্রকল্পে এটি প্রভাব ফেলবে না।
ক্রিপ্টো কার্ডের সঙ্গে সম্পর্ক বাড়াতে চায় মাস্টারকার্ড
কোম্পানির ক্রিপ্টো ও ব্লকচেইন বিভাগ প্রধান বলেন, এই খাতে বিভিন্ন নিয়ন্ত্রক সংস্থার নজরদারি বেড়ে যাওয়ার পর ব্যাংকগুলো আগের চেয়েও বেশি সতর্কতা অবলম্বন করছে।
‘টাইটানিয়াম-সিম্পলি ক্যাশ’ কার্ডের নতুন সংস্করণে বছরব্যাপী ‘ক্যাশব্যাক’
পাঁচ হাজার টাকা বার্ষিক ফির বিনিময়ে কার্ডটি ব্যবহার করে দৈনিক কেনাকাটায় কার্ডহোল্ডাররা বিভিন্ন পুরষ্কার, এবং বার্ষিক মোট ১৪,৪০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।
ক্রিপ্টোকারেন্সির জন্য দুয়ার খুলছে মাস্টারকার্ড
নির্দিষ্ট কিছু ক্রিপ্টোকারেন্সিতে সমর্থন দেওয়ার পরিকল্পনা করছে ক্রেডিট কার্ড সেবাদাতা মাস্টারকার্ড। সম্প্রতি ক্রিপ্টোকারেন্সিতে একই ধরনের সমর্থন দেওয়ার অঙ্গীকার করেছে আরও কিছু বড় প্রতিষ্ঠান।
লিব্রাকে বিদায় জানালো ভিসা, মাস্টারকার্ড
ফেইসবুকের প্রস্তাবিত ডিজিটাল মুদ্রা লিব্রা প্রচলনের আগেই বিশাল ধাক্কা খেয়েছে শুক্রবার। ভিসা এবং মাস্টারকার্ড উভয় প্রতিষ্ঠানই লিব্রা অ্যাসোসিয়েশন ত্যাগের ঘোষণা দিয়েছে।
ডিভাইসকে ‘মুখে বলেই’ লেনদেন চায় মাস্টারকার্ড
গুগল আর অ্যামাজনের ভয়েস অ্যাসিস্ট্যান্টের সঙ্গে নিজেদের লেনদেন সেবা সমন্বিত করার উপায় খুঁজছে অনলাইন লেনদেন সেবাদাতা প্রতিষ্ঠান মাস্টারকার্ড।