মানজুকিচ

ফুটবলকে মানজুকিচের বিদায়
আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বলেছেন দুই বছর আগে। খেলা চালিয়ে যাচ্ছিলেন ক্লাবের হয়ে। এবার সব কিছুর ইতি টেনে দিলেন মারিও মানজুকিচ। পেশাদার ফুটবল থেকে অবসরের ঘোষণা দিয়েছেন বায়ার্ন মিউনিখ ও ইউভেন্তুসের সাবেক ...
হতাশার ড্রয়ের পর ইউভেন্তুসের শিরোপা উৎসব
পাঁচ ম্যাচ হাতে রেখে লিগ শিরোপা নিশ্চিত করা ইউভেন্তুস আবারও হোঁচট খেয়েছে। আতালান্তার বিপক্ষে ঘরের মাঠে পিছিয়ে পড়ার পর শেষ দিকের গোলে হার এড়িয়েছে মৌসুমের শেষ ভাগে এসে খেই হারানো তুরিনের দলটি।
রোমাকে হারাল ইউভেন্তুস
অসংখ্য সুযোগ হাতছাড়া করলেন ক্রিস্তিয়ানো রোনালদো। তার হতাশার রাতে উজ্জ্বল মারিও মানজুকিচ জয় এনে দিলেন ইউভেস্তুসকে। ক্রোয়াট স্ট্রাইকারের গোলে রোমাকে হারাল ইতালিয়ান চ্যাম্পিয়নরা।
ইন্টারকে হারাল ইউভেন্তুস
লিগ শিরোপা ধরে রাখার অভিযানে ছন্দে ছুটে চলা ইউভেন্তুস দারুণ এক জয় পেয়েছে। মারিও মানজুকিচের একমাত্র গোলে ইন্টার মিলানকে হারিয়েছে মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল।
ভালেন্সিয়াকে হারিয়ে শেষ ষোলোয় ইউভেন্তুস
ড্র হলেই শেষ ষোলো নিশ্চিত হতো ইউভেন্তুসের। মারিও মানজুকিচের গোলে ভালেন্সিয়াকে হারিয়েই উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্ব পেরিয়েছে মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল।
রোনালদো-মানজুকিচের গোলে ইউভেন্তুসের জয়
গোল করেই চলেছেন ক্রিস্তিয়ানো রোনালদো। সঙ্গে টানা দ্বিতীয় ম্যাচে জালের দেখা পেলেন মারিও মানজুকিচ। দুই ফরোয়ার্ডের নৈপুণ্যে  সেরি আয় স্পালকে সহজেই হারাল ইউভেন্তুস।
রোনালদো-মানজুকিচের গোলে মিলানকে হারাল ইউভেন্তুস
মারিও মানজুকিচের গোলে শুরুটা দারুণ হলো ইউভেন্তুসের। আর শেষটা রাঙালেন ক্রিস্তিয়ানো রোনালদো। দুই ফরোয়ার্ডের নৈপুণ্যে এসি মিলানকে তাদেরই মাঠে হারাল মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল।
রোনালদো-মানজুকিচের নৈপুণ্যে নাপোলিকে হারাল ইউভেন্তুস
ম্যাচের পুরোটা সময় দারুণ খেললেন ক্রিস্তিয়ানো রোনালদো। গোল পাননি, কিন্তু মারিও মানজুকিচের দুটি ও লিওনার্দো বোনুচ্চির একটি গোলে রাখেন গুরুত্বপূর্ণ ভূমিকা। তাতে নাপোলিকে হারিয়ে সেরি আয় জয়ের ধারা ধরে রেখে ...