মডেল ৩

গাড়ির সক্ষমতা প্রমাণে সন্তানের ওপর টেসলা চালাতে গেলেন বাবা
টেসলা গাড়ির এফএসডি প্রযুক্তি যে শিশুদের চেনে এবং কোনো শিশু সামনে চলে এলে যে ব্রেক করে থেমে যায়, সেটাই প্রমাণ করতে চেয়েছিলেন তিনি।
করোনাভাইরাস প্রভাবে টেসলায় ধীর গতির চিপ
করোনাভাইরাসের কারণে সরবরাহ চেইনে প্রভাব পড়ায় গাড়িতে ধীর গতির প্রসেসর ইনস্টল করা হচ্ছে বলে জানিয়েছে বৈদ্যুতিক গাড়ি নির্মাতা মার্কিন প্রতিষ্ঠান টেসলা।
ত্রুটি বের করতে পারলে গাড়ি দেবে টেসলা
মডেল ৩ গাড়ির ব্যবস্থায় ত্রুটি ধরতে হ্যাকারদেরকে আবারও চ্যালেঞ্জ দিয়েছে টেসলা।
সংঘর্ষের পর টেসলা গাড়িতে আগুন
রাশিয়ার মস্কোতে রাস্তায় পার্ক করা টানা গাড়ির সঙ্গে সংঘর্ষের পর আগুন লাগতে দেখা গেছে টেসলার মডেল ৩ গাড়িতে। চালক পার্ক করা ট্রাকটি দেখতে পাননি বলে জানানো হয়েছে।
আবারও চীনে কমলো টেসলা’র দাম
চীনে আবারও মডেল ৩ গাড়ির দাম কমিয়েছে টেসলা। প্রতিষ্ঠানটির চীনা ওয়েবসাইটে দেখা গেছে কিছু সংখ্যক মডেল ৩-এর  দাম কমেছে ৭.৬ শতাংশ পর্যন্ত।
চীনে মডেল ৩-এর অর্ডার নিচ্ছে টেসলা
চীনে মডেল ৩-এর বিক্রি শুরু করতে যাচ্ছে টেসলা। প্রতিষ্ঠানের চীনা ওয়েবসাইটে দেখা গেছে ১১৫৩.৬০ মার্কিন ডলারে গাড়িটির প্রি-বুকিং চালু করেছে মার্কিন প্রতিষ্ঠানটি।
নতুন মডেল ৩ আনলো টেসলা
মডেল ৩ সেডান গাড়ির নতুন একটি সংস্করণ উন্মোচন করেছে বৈদ্যুতিক গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান টেসলা। বৃহস্পতিবার নিজেদের ওয়েবসাইটে ৪৫ হাজার ডলার মূল্যের এই গাড়ি দেখিয়েছে প্রতিষ্ঠানটি।
মডেল ৩ উৎপাদন ফের  টেসলা’র নাগালের বাইরে
আবারও মডেল ৩-এর উৎপাদন লক্ষ্যমাত্রা অর্জনে ব্যর্থ হয়েছে টেসলা। বছরের তৃতীয় প্রান্তিকের প্রথম দুই সপ্তাহে ৭৪০০টি মডেল ৩ উৎপাদন করেছে বৈদ্যুতিক গাড়ি নির্মাতা মার্কিন প্রতিষ্ঠানটি।