ফুটবল বিশ্বকাপ

আর্জেন্টিনার ভালোবাসার উপহার সাকিবের হাতে
ফুটবলে আর্জেন্টিনার প্রতি ভালোবাসার জোয়ার দেখে বাংলাদেশ ক্রিকেট দলকে নিজেদের জার্সি উপহার পাঠিয়েছে আর্জেন্টিনা ক্রিকেট দল।
সমস্যা শেষে সম্ভাবনার দিগন্ত রেখায় নতুন বছর
গেল বছরের সালতামামি বেরুবে দৈনিকের পাতায়। মিডিয়াজুড়ে ঘুরে বেড়াবে গেল বছরের পাওয়া না পাওয়ার হিসেব নিকেশ। এটাই নিয়ম।
‘গুলিহীন যুদ্ধ’ যাপনের একমাস
ইউক্রেইনে রাশিয়া আর ন্যাটো জোটের ভয়াল যুদ্ধবাস্তবতাকে ছাপিয়ে বিশ্বজুড়ে এই গুলিহীন যুদ্ধ যাপিত হয়েছে একমাস ধরে। সংবাদমাধ্যম বলুন, সোশ্যাল মিডিয়া বলুন কিংবা টেলিভিশন নেটওয়ার্কের কথা! সবখানেই মিসাইল-ড ...
ছত্রিশ বছর কাটলো, কথা রাখলো মেসি
ম্যারাডোনা মেসিকে নিয়ে অভিযোগ করেছিলেন- সে বার্সার হয়ে যেভাবে খেলে, সেভাবে দেশের হয়ে খেলে না। অধিনায়ক হিসেবেও অযোগ্য মনে করেছিলেন।
আর্জেন্টিনা ভক্তদের বিজয়োল্লাস
১৯৮৬ সালের পর প্রথম শিরোপা আর্জেন্টিনার; অবসান ঘটল ৩৬ বছরের দীর্ঘ প্রতীক্ষার। রোববার রাতে কাতারে মেসি বাহিনীর জয়ে ঢাকায় ভক্তদের বিজয়োল্লাস।
বহু প্রতীক্ষার ফাইনাল
চার বছর পর আবার এল সেই রাত; ফুটবলের সবচেয়ে বড় আসর বিশ্বকাপের ফাইনাল। প্রিয় তারকা মেসির হাতে অধরা ট্রফি দেখতে ঢাকাতেও প্রতীক্ষায় ভক্তরা। সেই বিজয় উৎসবের সাক্ষী হতে নজরজুড়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা বড় পর্দার স ...
বিশ্বকাপের প্রথম সেমি ফাইনালে নগরজুড়ে বড় পর্দা
কাতার বিশ্বকাপের প্রথম সেমি ফাইনালে মঙ্গলবার মধ্যরাতে আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া ম্যাচ দেখাতে ঢাকা শহরের বিভিন্ন জায়গায় স্থাপন করা হয় বড় পর্দা, ফুটবল প্রেমীদের ভিড়ও ছিল সবখানেই।
বেড়ালের শহর দোহা
১৯৬০ সালে দোহায় ইঁদুরের সমস্যা মোকাবেলায় বেড়াল পোষা শুরু হয়, কিন্তু বেড়ালের সংখ্যা দ্রুত বাড়তে থাকে এবং একটা সময়...