ফিটবিট

ফিটবিট, এআর, নেস্ট ও পিক্সেলের হার্ডওয়্যার বিভাগ বন্ধ করছে গুগল
চলে যাওয়া কর্মীদের মধ্যে ফিটনেস ট্র্যাকার ফিটবিটের দুই প্রতিষ্ঠাতা জেমস পার্ক এবং এরিক ফ্রিডম্যানও রয়েছেন। রয়েছেন অগমেন্টেড রিয়ালিটি বিভাগের বেশিরভাগ কর্মী।
অভিযোগ গ্রাহক ঠকানোর, অস্ট্রেলিয়ায় মামলায় ফিটবিট
অস্ট্রেলিয়ার ভোক্তা আইন ভর্তুকি দাবির জন্য ৪৫ দিনের সময়সীমা আরোপ করে না। পণ্য ত্রুটিপূর্ণ হলে বদলানোর বেলায় পণ্য কবে কেনা হয়েছিল, সেটির ওপরও নির্ভর করে না।
স্মার্টওয়াচে ‘ফ্যাক্টরি রিসেট’ করবেন যেভাবে
স্মার্টওয়াচ কেবল আর ফ্যাশন অ্যাক্সেসরিজ বা শৌখিন পণ্য নয়, প্রযুক্তি ভক্ত অনেকের কাছেই সুস্বাস্থ্য আর দৈনন্দিন জীবনের রুটিন ঠিক রাখার আনুসাঙ্গিকে পরিণত হয়েছে ডিভাইসগুলো। ব্যবহারকারীর দৈনন্দির জীবনের না ...
গুগলের ফিটবিট অধিগ্রহণে বাধা অস্ট্রেলিয়ায়
প্রতিযোগিতার ক্ষতি হতে পারে, এমন শঙ্কা প্রকাশ করে গুগলের ফিটবিট অধিগ্রহণে বাধ সেধেছে অস্ট্রেলিয়ার অ্যান্টিট্রাস্ট নীতিনির্ধারক সংস্থা।
ফিটবিট ক্রয়: ইইউ তদন্তে পড়তেই হলো গুগলকে
পরিধানযোগ্য প্রযুক্তিপণ্য নির্মাতা ফিটবিটকে ২১০ কোটি মার্কিন ডলারে কিনে নেওয়ার বিষয়ে গুগলের বিরুদ্ধে চার মাসব্যাপী তদন্ত শুরু করেছে ইউরোপিয়ান ইউনিয়নের (ইইউ) অ্যান্টিট্রাস্ট নীতিনির্ধারক সংস্থা।
ফিটবিট ক্রয়: ইইউয়ের অ্যান্টিট্রাস্ট তদন্তের মুখে গুগল
২১০ কোটি মার্কিন ডলারে ফিটবিট ক্রয় বিষয়ে সামনের সপ্তাহে ইউরোপিয়ান ইউনিয়নের (ইইউ) পুরোদস্তুর তদন্তের মুখে পড়বে গুগল, এমনটাই জানিয়েছেন বিষয়টির সঙ্গে সংশ্লিষ্ট এক ব্যক্তি।
ফিটবিট ক্রয়: ইইউয়ের তদন্ত এড়াতে পারে গুগল
২১০ কোটি মার্কিন ডলারে ফিটবট ক্রয় বিষয়ে ইউরোপিয়ান ইউনিয়নের (ইইউ) অ্যান্টিট্রাস্ট তদন্ত পুরোপুরি এড়ানোর পথ রয়েছে গুগলের, এমনটাই দাবি করেছেন বিষয়টির সঙ্গে সংশ্লিষ্ট এক ব্যক্তি।
ফিটবিট ক্রয়: ইইউয়ের তদন্তের মুখে গুগল
ফিটবিট কেনা নিয়ে ইউরোপিয়ান ইউনিয়নের (ইইউ) প্রশ্নের মুখে পড়েছে গুগল। এই অধিগ্রহণের ফলে প্রতিযোগিতার ক্ষতি হবে কি না বা গুগলের কাছে অনেক বেশি ব্যক্তিগত ডেটার দখল চলে যাবে কি না সে বিষয় নিয়ে প্রশ্ন তুলেছ ...