পল

বিশ্বকাপ বাছাইয়ের উইন্ডিজ দলে পল-মোটি
সংযুক্ত আরব আমিরাত সিরিজের দলে ডাক পেয়েছেন আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের অপেক্ষায় থাকা তিনজন।
গুরুত্বপূর্ণ সিরিজের আগে উইন্ডিজের বড় ধাক্কা
সিরিজ শুরুর আগেই ছিটকে গেলেন শিমরন হেটমায়ার, গুডাকেশ মোটি ও কিমো পল।
সিরিজ জয়ের লক্ষ‍্যে বোলিংয়ে বাংলাদেশ
আগের ম‍্যাচে সিদ্ধান্ত নেওয়া ছিল সহজ। বৃষ্টির কারণে লম্বা সময় কাভার দিয়ে উইকেট ঢাকা থাকায় টস জিতে বোলিং নিয়েছিলেন তামিম ইকবাল। এরপর গায়ানায় আবহাওয়ার বেশ উন্নতি হয়। এরপরও দ্বিতীয় ওয়ানডেতে টস ভাগ‍্যকে ...
প্রথম শ্রেণিতে আলো ছড়িয়ে ওয়ানডে দলে পল
ঘরোয়া প্রথম শ্রেণির ক্রিকেটে দারুণ পারফরম্যান্সের পুরস্কার পেয়েছেন কিমো পল। পাকিস্তান সফরের ওয়ানডে সিরিজের ওয়েস্ট ইন্ডিজ দলে যোগ করা হয়েছে এই পেস বোলিং অলরাউন্ডারকে।
হেটমায়ার-ব্রাভোদের ওপর ক্ষোভ নেই বোর্ডের
বোর্ডের কেন্দ্রীয় চুক্তিতে থাকলেও ওয়েস্ট ইন্ডিজের ইংল্যান্ড সফরে যাচ্ছেন না তিন ক্রিকেটার। তবে ড্যারেন ব্রাভো, শিমরন হেটমায়ার ও কিমো পলের এই সিদ্ধান্তে ক্ষুব্ধ নয় বোর্ড। বরং ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্ ...
ইংল্যান্ড সফরকে ব্রাভো-হেটমায়ার-পলের ‘না’
ইংল্যান্ড সফরে যাওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন ড্যারেন ব্রাভো, শিমরন হেটমায়ার ও কিমো পল। তিনটি টেস্ট খেলতে ২৫ সদস্যের দল নিয়ে ইংল্যান্ড যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ।
চোট কাটিয়ে উইন্ডিজ টেস্ট দলে পল
গোড়ালির গাঁটের চোট কাটিয়ে ভারতের ব্পিক্ষে দ্বিতীয় টেস্টের ওয়েস্ট ইন্ডিজ দলে ফিরেছেন কিমো পল। বাদ পড়েছেন এই অলরাউন্ডারের জায়গায় শেষ সময়ে দলে এসে অ্যান্টিগা টেস্টে খেলা পেসার মিগুয়েল কামিন্স।
উইন্ডিজের বর্ষসেরা ক্রিকেটার হোল্ডার
বছর জুড়ে ভালো খেলে যাওয়ার স্বীকৃতি পেয়েছেন জেসন হোল্ডার। ওয়েস্ট ইন্ডিজের বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার জিতেছেন এই অলরাউন্ডার।