দর্শক

বিপিএল ফাইনালে টিকেটের হাহাকার, রমরমা কালোবাজারি
রাত ৩টায় লাইনে দাঁড়িয়ে দুপুর ১২টা পর্যন্ত অপেক্ষা করেও টিকেট পাননি কেউ কেউ, অনলাইনে পেমেন্ট নিশ্চিত করেও কাউন্টার থেকে টিকেট না পাওয়ার অভিযোগ আছে অনেকের।
গণমাধ্যমের ব্যবসা কোন পথে যাবে?
দর্শক-পাঠকের আচরণ এবং নতুন প্রযুক্তি পরিবর্তনের সঙ্গে সংবামাধ্যমের খাপ খাইয়ে নেওয়ার কার্যকরী কৌশল কোনটা হবে— সেটি বোঝার জন্য ২০২৪ সাল হবে খুবই গুরুত্বপূর্ণ।
অস্কার: দর্শক বাড়াতেই গুরুত্ব পাচ্ছে এশিয়া?
এতকিছুর পরও বলতে হয়, চলচ্চিত্র-বিশ্বের এক তীর্থস্থান এই অস্কার মঞ্চ। এর পেছনে পুঁজির জোর ও প্রযুক্তির দৌঁড় আছে। তাই এখান থেকে যে ছবিকেই পুরস্কৃত করা হোক না কেন, সেটি কোনো না কোনো বার্তা পৌঁছে দেয় বিশ্ ...
খেলা দেখতে আসা ইংলিশ দম্পতি ঘুরে বেড়াবেন কক্সবাজার-সুন্দরবনও
টেস্ট দল নিউ জিল্যান্ডে থাকায় বাংলাদেশে আসেনি ইংল্যান্ডের ‘বার্মি আর্মি’, তবে গ্যালারিতে আছে গুটিকয় ইংলিশ দর্শকের উপস্থিতি।
সব ছাপিয়ে বিপিএল ফাইনাল ঘিরে তুমুল উন্মাদনা
শুরুর আগে থেকে চলমান সব সমালোচনা ও বিতর্ক ছাপিয়ে ফাইনালের দিন টের পাওয়া যাচ্ছে দর্শকের প্রবল আগ্রহ।
‘হাওয়া’ দেখতে দর্শকের জোয়ার স্বপ্নের মত: চঞ্চল চৌধুরী
মাঝসমুদ্রে গন্তব্যহীন একটি ফিশিং ট্রলার ও রহস্যময় বেদেনীকে ঘিরে আবর্তিত চলচ্চিত্রটির প্রথম প্রদর্শনী দেখে প্রশংসায় পঞ্চমুখ অন্য তারকারাও।
দর্শক যা দেখতে চায় তাই দেখানো নির্মাতার দায়?
গণমাধ্যমে নারীর রূপ