দনাঞ্জয়া

শ্রীলঙ্কার চূড়ান্ত দলে কুমারা-দনাঞ্জয়া, বাদ প্রদিপ 
ওমানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দারুণ পারফরম্যান্সের পুরস্কার পেয়েছেন লাহিরু কুমারা। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য শ্রীলঙ্কার চূড়ান্ত দলে ফিরেছেন এই ফাস্ট বোলার।
হ্যাটট্রিক ও ওভারে ছয় ছক্কার ম্যাচে উইন্ডিজের জয়
স্বর্গ থেকে পতন নাকি মুদ্রার দুই পিঠ দর্শন? বলা যায় সবই। হ্যাটট্রিক আনন্দে ভাসার পরের ওভারেই ছয় ছক্কা হজমের বিষাদে ডুবে গেলেন আকিলা দনাঞ্জয়া। তৃতীয় ব্যাটসম্যান হিসেবে ওভারে ছয় ছক্কার কীর্তি গড়লেন কাইর ...
হ্যাটট্রিক, ছয় ছক্কা ও রেকর্ডের ছড়াছড়ি
আকিলা দনাঞ্জয়ার বলটি মিড উইকেটের ওপর দিয়ে উড়িয়ে দিলেন কাইরন পোলার্ড। ধারাভাষ্যকক্ষে ইয়ান বিশপের চিৎকার, “সিক্স সিক্সেস ফর কাইরন পোলার্ড… হার্শেল গিবস, যুবরাজ সিং, ইউ হ্যাভ কোম্পানি…।” ছয় ছক্কা মেরে পো ...
আবারও অ্যাকশন শুধরে দনাঞ্জয়ার ‘মুক্তি’
আন্তর্জাতিক ক্রিকেটে আবারও বোলিংয়ের অনুমতি পেলেন আকিলা দনাঞ্জয়া। অ্যাকশনের বৈধতার পরীক্ষায় উতরে গেছেন শ্রীলঙ্কার এই স্পিনার।
এক বছর নিষিদ্ধ দনাঞ্জয়ার বোলিং
অবৈধ বোলিং অ্যাকশনের কারণে আন্তর্জাতিক ক্রিকেটে এক বছরের জন্য বোলিং থেকে নিষিদ্ধ হয়েছেন শ্রীলঙ্কার স্পিনার আকিলা দনাঞ্জয়া।
আবারও প্রশ্নবিদ্ধ দনাঞ্জয়া ও উইলিয়ামসনের অ্যাকশন
অ্যাকশন শুধরে ফেরার পর কেবলই ছন্দ পেতে শুরু করেছিলেন আকিলা দনাঞ্জয়া। দারুণ বোলিং করেছেন গত কিছুদিন। কিন্তু আবারও প্রশ্নবিদ্ধ হলো লঙ্কান স্পিনারের বোলিং অ্যাকশন। পাশাপাশি সদ্য সমাপ্ত গল টেস্টে প্রশ্নবি ...
বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার ২২ জনের দল
বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য নিরোশান ডিকভেলা, লাহিরু কুমারা, আকিলা দনাঞ্জয়া, লাকশান সান্দাক্যানদের দলে ফিরিয়েছে শ্রীলঙ্কা।
অ্যাকশন শুধরে শ্রীলঙ্কা দলে দনাঞ্জয়া
অ্যাকশনের বৈধতার পরীক্ষায় উতরে বোলিংয়ের অনুমতি পেলেন আবার। এর পরপরই আকিলা দনাঞ্জয়া পেলেন আরেকটি সুখবর। এই স্পিনার জায়গা পেলেন দক্ষিণ আফ্রিকা সফরে ওয়ানডে সিরিজের শ্রীলঙ্কা দলে।