তীব্র যানজট

যানজট নেই কোথায়!
রোজার মাসে ঢাকার সড়কে বিকালবেলায় পড়ছে অসহনীয় যানজট। অলিগলি, ফ্লাইওভার কোথাও যানজট থেকে নিস্তার মিলছে না।
সড়কে বিশৃঙ্খল বাসচালকরা
রমজানে ইফতারের কিছু সময় আগে সড়কে যানবাহনের চাপ বেড়ে যায়, তৈরি হয় তীব্র যানজট। বনানী সড়কে যানজটের একটা বড় কারণ বাসচালকদের বিশৃঙ্খলা।
ছুটির দিনেও যানজট
সাপ্তাহিক ছুটির দিন হলেও শনিবার ঢাকার সড়কের চিত্র বদলায়নি। অন্যদিনের মতই তীব্র যানজট বনানী সড়কে।
রোজার দিনে তীব্র যানজট
রোজার দিনে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ঢাকার সড়কে বেড়ে যায় যানজট। তিন দিনের ছুটি শেষে সোমবারের যানজট অসহনীয় আকার ধারণ করে। বাধ্য হয়ে অনেকেই বাসা অভিমুখে হাঁটা দেন।
পুরনো রূপে ঢাকার রাস্তা
বিএনপি-জামায়াতের ৪৮ ঘণ্টার হরতালে চলেনি দূরপাল্লার যানবাহন। ঢাকার রাস্তায়ও গণপরিবহন ছিল তুলনামূলক কম। হরতাল শেষে মঙ্গলবার পুরনো রূপে ফিরেছে ঢাকা।
যানজট-বৃষ্টিতে দুর্ভোগের দুপুর
ঢাকার বেশ কিছু এলাকায় দীর্ঘ যানজটে নাকাল হতে হয়েছে নগরবাসীকে; একই জায়গায় ঠাঁই বসে থাকতে হয়েছে অনেকক্ষণ। বুধবার দুপুরের আগে-পরের বৃষ্টি আর মোড় পেরিয়ে সড়কের দু্ই পাশে গাড়ির লম্বা লাইনে যান চলাচল ছিল স্থ ...
হাতিরঝিলে যানজটের চক্করে
জায় দুপুর গড়িয়ে বিকাল হতেই হাতিরঝিলের সব দিক থেকেই ঢুকতে থাকে গাড়ি। এক পর্যায়ে ঝিলের চারিদিকের সবগুলো সড়ক ভরে যায় প্রাইভেট কার আর মোটরসাইকেলে। ইফতারের ঘণ্টা কয়েক আগে থেকেই তীব্র যানজটে হাতিরঝিল থেকে ...
রোজার প্রথম কার্যদিবসে নিশ্চল সড়ক
রোজায় দিনের শেষ বেলায় ঢাকায় হরহামেশায় যানজট দেখা যায়। এবার প্রথম দিন ছুটি থাকায় সেই চিত্র দেখা যায়নি। তবে সোমবার থেকে অফিস শুরু হওয়ায় দিনভরই ছিল তীব্র যানজট।