ডিজিটাল মুদ্রা

সর্বকালের সর্বোচ্চ দামের রেকর্ডে বিটকয়েন
যদি ‘ইউএস স্পট বিটকয়েন’ ইটিএফের গতি শক্তিশালী থাকে, এ বছরে ১ লাখ ডলারও বিটকয়েনের জন্য নাগালের বাইরে নয়।”
নতুন আসক্তি ক্রিপ্টো, সমাধান ‘পাঁচ তারকা’ রিহ্যাব সেন্টারে
তিনি আসলে ‘প্যারাসেলসাস রিকভারি’তে গিয়েছিলেন যে ঘুমের ওষুধের উপর অতিরিক্ত নির্ভরতার কারণে। পরে দেখা গেল মূল কারণ ক্রিপ্টো আসক্তি।
বিনিময়ের বিকল্প মাধ্যম: বিটকয়েন কিংবা ক্রিপ্টোকারেন্সি
পৃথিবীর অন্তত একটি দেশ, মধ্য আমেরিকার এল সালভাদর বিটকয়েনকে ‘লিগ্যাল টেন্ডার’ বা বৈধ মুদ্রা হিসেবে ঘোষণা করেছে।
বিক্রেতার ভুলে তিন লাখ ডলারের এনএফটি গেল তিন হাজারে
নন ফাঞ্জিবল টোকেন বা এনএফটি ভক্তদের মধ্যে আলাদা পরিচিতি আছে ‘বোরড এপ ইয়ট ক্লাব’-এর। বিশ্বের সবচেয়ে ‘মর্যাদাপূর্ণ’ হিসেবে পরিচিত এনএফটি সংগ্রহটি থেকে দুর্ঘটনাবশত তিন লাখ ডলার মূল্যের এনএফটি বিক্রি হয়েছ ...
ডিজিটাল মুদ্রা পরিকল্পনা বদলাবে ফেইসবুক
খুঁটিনাটি নিয়ে নীতিনির্ধারকদের নানামুখী তোপের মুখে ডিজিটাল মুদ্রা পরিকল্পনা নতুন করে সাজানোর সিদ্ধান্ত নিয়েছে ফেইসবুক, মঙ্গলবার এমনটাই জানিয়েছে প্রযুক্তিবাণিজ্য বিষয়ক সংবাদমাধ্যম দ্য ইনফরমেশন।
ব্যক্তিনিয়ন্ত্রণে ডিজিটাল মুদ্রা নয়: ফরাসি গভর্নর
কিছু কিছু দেশে নগদ অর্থ লেনদেন কমতে থাকায় কার্যকরি হতে পারে ডিজিটাল মুদ্রা। তবে, এটি অনুমোদনের ক্ষমতা থাকা উচিত কেন্দ্রীয় ব্যাংকের হাতে, কোনো ব্যক্তিগত বা বেসরকারি প্রতিষ্ঠানের হাতে নয়, শনিবার এমনটাই ...
তিন কোটি ডলারের ডিজিটাল মুদ্রা বেহাত
নিজেদের সিস্টেম হ্যাকড হয়েছে বলে সোমবার দাবি করেছে ডলারভিত্তিক ডিজিটাল মুদ্রাসেবাদাতা স্টার্টআপ টিথার, ক্রিপ্টোকারেন্সিবিষয়ক সংবাদ সাইট কয়েনডেস্ক এ খবর প্রকাশ করেছে।
রাশিয়ার বিবেচনায় নিজস্ব ডিজিটাল মুদ্রা
নিজস্ব ক্রিপ্টোকারেন্সি তৈরিতে অগ্রগতির বিষয়ে প্রকাশ্যে কথা বলছে রাশিয়া। বলা কথাগুলো দেশটি করেও দেখাবে বলেই ধারণা করা হচ্ছে , এমনটাই বলা হয়েছে প্রযুক্তি সাইট এনগেজট-এর প্রতিবেদনে।