ডি লিখট

নেশন্স লিগ শেষ ডি লিখটের
পায়ে চোট পেয়েছেন নেদারল্যান্ডসের এই ডিফেন্ডার।
নাগেলসমানের ছাঁটাইয়ে 'বিস্মিত' ডি লিখট
নতুন কোচ টমাস টুখেলকেও নিজেদের জন্য আদর্শ বলে মনে করেন বায়ার্ন মিউনিখ ডিফেন্ডার।
ইউভেন্তুস ছেড়ে বায়ার্নে ডি লিখট
ইউভেন্তুসে তিন বছরের অধ্যায় শেষে এবার নতুন ঠিকানা বেছে নিলেন মাটাইস ডি লিখট। বড় অঙ্কের ট্রান্সফার ফিতে ডাচ এই ডিফেন্ডারকে দলে টানল বায়ার্ন মিউনিখ।
করোনাভাইরাস: ইউভেন্তুসে বাড়ছে আক্রান্তের সংখ্যা
ইউভেন্তুসের ডাচ ডিফেন্ডার মাটাইস ডি লিখটের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। পাঁচ দিনের মধ্যে এই নিয়ে সেরি আর দলটির তিন জন খেলোয়াড় কোভিড-১৯ পজিটিভ হলেন।
এক ম্যাচ নিষিদ্ধ দিবালা
এসি মিলানের বিপক্ষে গুরুত্বপূর্ণ লিগ ম্যাচে দলের তারকা ফরোয়ার্ড পাওলো দিবালা ও ডিফেন্ডার মাটাইস ডি লিখটকে পাচ্ছে না ইউভেন্তুস। হলুদ কার্ডের জন্য দুজনই এক ম্যাচ করে নিষিদ্ধ হয়েছেন।
টাইব্রেকারে ইন্টার মিলানকে হারাল ইউভেন্তুস
ইউভেন্তুসের হয়ে অভিষেকে আত্মঘাতী গোল করলেন মাটাইস ডি লিখট। ক্রিস্তিয়ানো রোনালদোর গোলে সমতায় ফেরার পর টাইব্রেকারে জানলুইজি বুফ্ফনের নৈপুণ্যে ইন্টার মিলানকে হারিয়েছে ইতালির চ্যাম্পিয়নরা।
রোনালদো বলার আগেই ইউভেন্তুসে আসতে চেয়েছিলেন ডি লিখট
মাটাইস ডি লিখটকে ইউভেন্তুসে যোগ দিতে নাকি অনুরোধ করেছিলেন দলটির তারকা ফরোয়ার্ড ক্রিস্তিয়ানো রোনালদো। তবে এর আগেই তুরিনের ক্লাবটিতে যাওয়ার ব্যাপারে মনস্থির করে ফেলেছিলেন বলে জানিয়েছেন ডাচ এই ডিফেন্ডার।
আয়াক্স থেকে ইউভেন্তুসে ডি লিখট
আয়াক্স থেকে তরুণ ডিফেন্ডার মাটাইস ডি লিখটকে সাড়ে সাত কোটি ইউরো ট্রান্সফার ফিতে দলে টেনেছে ইতালিয়ান চ্যাম্পিয়ন ইউভেন্তুস।