টি-টেন

১০ বলে ৫ উইকেট নিয়ে হাসারাঙ্গার রেকর্ড
বল হাতে নিয়ে দ্বিতীয় বলেই হজম করলেন ছক্কা। এরপর কী দারুণভাবেই না ঘুরে দাঁড়ালেন ভানিদু হাসারাঙ্গা। পরের ১০ বলে স্রেফ ২ রান দিয়ে তুলে নিলেন ৫ উইকেট!
বিশ্বকাপের পরই টি-টেন লিগ
আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের পর মাঠে গড়াবে আবু ধাবি টি-টেন লিগ। আগামী ১৯ নভেম্বর শুরু হয়ে ৪ ডিসেম্বর পর্যন্ত চলবে টুর্নামেন্টটি।
রান পেলেন নাসির
দলের ব্যাটিং ধসের মাঝে হাল ধরলেন নাসির হোসেন। ছোট্ট ঝড়ো ইনিংসে পুনে ডেভিলসের রান নিলেন একশর কাছে। তবে অধিনায়কের লড়াই যথেষ্ট হলো না। নর্দান ওয়ারিয়র্সের বিপক্ষে তার দল হারল বড় ব্যবধানে।
মোসাদ্দেকের ব্যাটে রান
দলের প্রয়োজনের সময় হাল ধরলেন মোসাদ্দেক হোসেন। মারাঠা অ্যারাবিয়ান্সকে নিয়ে গেলেন একশ রানের কাছে। তবে অধিনায়কের লড়াই যথেষ্ট ছিল না। দিল্লি বুলসের কাছে বড় ব্যবধানেই হেরেছে তারা।
টি-টেনে আফিফের অম্ল-মধুর দিন
আফিফ হোসেনের জন্য আবু ধাবি টি-টেন টুর্নামেন্টের শুরুটা ভালো হয়নি। ব্যাট হাতে অবদান রেখেছেন বটে। কিন্তু ছেড়েছেন ক্যাচ। হেরেছে তার দলও।
শেষ দুই বলে দুই চারে জেতালেন মোসাদ্দেক
সামনে থেকে নেতৃত্ব দিলেন মোসাদ্দেক হোসেন। শেষ দুই বলে দুটি চার মেরে দারুণ এক জয় এনে দিলেন এই অফ স্পিনিং অলরাউন্ডার। টি-টেনের উদ্বোধনী ম্যাচে বল হাতে অবদান রেখেছেন পেস বোলিং অলরাউন্ডার মুক্তার আলি।
বোলিংয়ে উজ্জ্বল নাসির
আবু ধাবি টি-টেন টুর্নামেন্টের প্রথম দিন বোলিংয়ে আলো ছড়িয়েছেন নাসির হোসেন। জয় দিয়ে আসর শুরু করেছে তার দল পুনে ডেভিলস।
অলিম্পিকে টি-১০ ক্রিকেট যোগ করার প্রস্তাব মর্গ্যানের
অলিম্পিকে ক্রিকেট অন্তর্ভুক্তির দাবি অনেক দিনের। কিন্তু ম্যাচের দৈর্ঘ্য লম্বা হওয়ায় প্রতিবার আলোচনা পর্যায়েই তা ভেস্তে যায়। তবে নতুন সংস্করণ টি-১০ এর দৈর্ঘ্য ছোট হওয়ায় অলিম্পিকে এটি যোগ করা সম্ভব বলে ...