জিমন্যাস্টিক্স

বার্মিংহামে টেবিল টেনিসে জয়ের হাসি
কমনওয়েলথ গেমসের টেবিল টেনিসে ফিজির বিপক্ষে জিতেছে বাংলাদেশ।
আর্টিস্টিক জিমন্যাস্টিক্সে উজবেকিস্তান সেরা, বাংলাদেশ তৃতীয়
ছয় দেশের অ্যাথলেটদের অংশগ্রহণে হওয়া সেন্ট্রাল সাউথ এশিয়ান আর্টিস্টিক জিমন্যাস্টিক্স চ্যাম্পিয়নশিপে সেরা হয়েছে উজবেকিস্তান। একটি রুপা ও তিনটি ব্রোঞ্জ নিয়ে বাংলাদেশ হয়েছে তৃতীয়।
আমার অর্জন বাংলাদেশের জিমন্যাস্টদের অনুপ্রাণিত করবে: মার্গারিতা
বাংলাদেশে এসেছেন রিও দে জেনেইরো অলিম্পিকে জেতা সোনার পদক নিয়ে। মার্গারিতা মামুনের পদকটি নিয়ে জিমন্যাস্টদের উচ্ছ্বাস-উন্মাদনার কমতি ছিল না। বিষয়টি ছুঁয়ে গেছে বাংলাদেশি বংশোদ্ভূত এই রাশিয়ান জিমন্যাস্টকে ...
জিমন্যাস্টিক্সে বাইলসের পদকের রেকর্ড
ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ ইতিহাসে জিমন্যাস্টিক্সে সর্বোচ্চ পদক জয়ের রেকর্ড গড়েছেন যুক্তরাষ্ট্রের সিমোন বাইলস। ২৪ পদক জিতে ছাড়িয়ে গেছেন বেলারুশের সাবেক জিমন্যাস্টস ভিতালি শেয়ারবোহকে।
ছেলেদের দলগত জিমন্যাস্টিক্সে চীনের রাজত্বে জাপানের হানা
গত দুইবারের চ্যাম্পিয়ন চীনকে পেছনে ফেলে ছেলেদের দলগত জিমন্যাস্টিক্সে সোনা জিতেছে জাপান।
জিমন্যাস্টিক্সে হুইটলকের অনন্য ডাবল
অলিম্পিক জিমন্যাস্টিক্সে ১২০ বছর ধরে সোনার পদকের জন্য হাহাকার ছিল পুরো ব্রিটেন জুড়ে। রিও গেমসের নবম দিনে ম্যাক্স হুইটলকের দুর্দান্ত নৈপুণ্যে দুই ঘণ্টার মধ্যেই এল দুই সোনা!
জিমন্যাস্টিক্সে বাইলসের জয়জয়কার
জিমন্যাস্টিক্সের ২০ বছরের ইতিহাসে প্রথম অ্যাথলেট হিসেবে একই সঙ্গে বিশ্ব চ্যাম্পিয়নশিপ ও অলিম্পিকে মেয়েদের অল-অ্যারাউন্ডে সোনা জিতলেন সিমোন বাইলস। জিতেছেন এককে আরও দুটি আর দলগততে একটি সোনা। ১৯ বছরের এই ...
পিছলে গিয়ে সোনা হারালেন বাইলস, ভেভার্সের ইতিহাস
রিও গেমসে ব্যালেন্স বিমে সেরা হয়ে প্রথম ডাচ নারী হিসেবে অলিম্পিক জিমন্যাস্টিক্সে সোনা জিতেছেন সানে ভেভার্স। পিছলে পড়ে এই ইভেন্টে সোনার পদক হারিয়েছেন ফেভারিট সিমোনে বাইলস।