জায়েদ

উইকেটের ক্ষুধা নিয়ে ছুটছেন আবু জায়েদ
পরীক্ষা স্কিলের; বলের কারুকাজ আর আগ্রাসনের। পরীক্ষাটা টেম্পারামেন্টের। ব্যাটসম্যানদের দুর্বলতা বের করে, পরিকল্পনা করে তাকে ফাঁদে ফেলা, আউট হতে বাধ্য করা। টেস্ট ক্রিকেটের সেই কঠিন পরীক্ষায় চরম অনীহা সম ...
সবার ওপর রেকর্ড গড়া রাজ্জাক
বছরের প্রথম টুর্নামেন্ট জাতীয় ক্রিকেট লিগটা খুব একটা ভালো কাটেনি আব্দুর রাজ্জাকের। প্রথম শ্রেণির ক্রিকেটের সেই টুর্নামেন্টে সাদামাটা বোলিং করা বাঁহাতি এই স্পিনার স্বরূপে ফিরেছেন বাংলাদেশ ক্রিকেট লিগে। ...
টি-টোয়েন্টি দলে অনেক পরিবর্তন
নতুন চেহারা পেয়েছে বাংলাদেশের টি-টোয়েন্টি দল। সবশেষ সিরিজের দল থেকে বাদ পড়েছেন সাত জন। দলে নতুন মুখ পাঁচ জন, দলে ফিরেছেন তিন জন।
আসিফের হ্যাটট্রিক, নাঈমের সেঞ্চুরির পরও রূপগঞ্জের হার
চলতি আসরে প্রথম হ্যাটট্রিক করলেন লেজেন্ডস অব রূপগঞ্জের আসিফ হাসান। প্রথম সেঞ্চুরি পেলেন তার সতীর্থ নাঈম ইসলাম। তবে দিন শেষে তাদের মাঠ ছাড়তে হল হতাশা নিয়ে। নুরুল হাসানের দারুণ ব্যাটিং আর আবু জায়েদের চম ...
বোলারদের দাপটের দিনে জায়েদের ৫ উইকেট
জাতীয় দলে খেলার দাবিটা আরেকটু জোরালো করলেন আবু জায়েদ। ছন্দে থাকা তরুণ এই পেসার পাঁচ উইকেট নিয়ে গুঁড়িয়ে দিলেন উত্তরাঞ্চলকে। শফিউল ইসলাম ও ফরহাদ রেজার দারুণ বোলিংয়ে স্বস্তিতে নেই পূর্বাঞ্চলও।
শ্রীলঙ্কা সিরিজের প্রাথমিক দলে জায়েদ-সাদমান-মেহেদি
বিপিএল ও জাতীয় ক্রিকেট লিগের পারফরম্যান্সের পুরস্কার মিলবে এবার- এমন আভাস মিলেছিল আগেই। দুই টুর্নামেন্টে নিজেদের মেলা ধরা ক্রিকেটাররা ডাক পেয়েছেন বাংলাদেশের প্রাথমিক দলে।
আলোর ছোঁয়ায় রোমাঞ্চিত আবু জায়েদ
সংবাদ সম্মেলন কক্ষে ঢুকে একটু দ্বিধায় পড়ে গেলেন আবু জায়েদ চৌধুরী। কোন পথ দিয়ে উঠবেন মঞ্চে? একটু ভুলও করে ফেলেছিলেন পথ। এই কক্ষটি নতুন নয়। তবে এখানে তিনি নতুন অতিথি। এখানে তো সচরাচর তার আসা হয় না!
লিটন-জায়েদের নৈপুণ্যে ৩ দিনেই পূর্বাঞ্চলের জয়
লিটন দাসের দ্বিশতক আর আবু জায়েদের দারুণ বোলিংয়ে বাংলাদেশ ক্রিকেট লিগের প্রথম রাউন্ডে সহজ জয় পেয়েছে পূর্বাঞ্চল। তিন দিনেই মধ্যাঞ্চলকে ৯ উইকেটে হারিয়েছে অলক কাপালীর দল।