চ্যালেঞ্জ

এই নির্বাচন চ্যালেঞ্জের, কেন্দ্রে লোক সমাগম করতে হবে: পররাষ্ট্রমন্ত্রী
মন্ত্রী বলেন," ৭ জানুয়ারিতে যে জাতীয় নির্বাচন হবে, সেখানে দলে দলে লোকসমাগম করে ভোটকেন্দ্রে লোক নিয়ে এসে ভোট দিতে হবে।”
সামনে অনেক চ্যালেঞ্জ: ডিএমপি কমিশনার
পুলিশ হাসপাতালে ভর্তি রোগীদের ৮০ শতাংশই ডেঙ্গুতে আক্রান্ত জানিয়ে বাহিনীর সদস্যদের রোগটি নিয়ে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন ঢাকার পুলিশ প্রধান।
লড়াইয়ের জন্য আমি প্রস্তুত, প্যাঁচাচ্ছে মাস্ক: জাকারবার্গ
“তিনি যদি কোনো নির্দিষ্ট তারিখ নিশ্চিত করেন, তবে আমার কাছ থেকে জবাব পাবেন আপনারা। তার আগ পর্যন্ত তিনি যাই বলুন, ধরে নিন সেগুলো একতরফা।”
এনভিডিয়াকে চ্যালেঞ্জ করে নতুন এআই চিপ এএমডির
প্রসেসরের বাজারে দীর্ঘদিন ধরে প্রচলিত নিয়ন্ত্রক ছিল পিসির বিক্রি। সে বাজারে মন্দার মধ্যে এআইকে দেখা হচ্ছে সম্ভাবনার নতুন নিয়ামক হিসাবে।
প্রতিশোধ, নাকি সক্ষমতার পরিচয়পত্র
বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব ব্যাংকের প্রেসিডেন্ট ডেভিড ম্যালপাসকে একটি চিত্রকর্ম উপহার দিয়েছেন। চিত্রকর্মটি পদ্মা বহুমুখী সেতুর। কোনো কোনো গণমাধ্যমে এটাকে শেখ হাসিনার ‘মধুর প্রতিশোধ’ হিস ...
অর্থনীতিতে আপাতত সঙ্কট না থাকলেও ‘চ্যালেঞ্জ’ দেখছে বিশ্ব ব্যাংক
গত কয়েক বছরে পরিস্থিতি সামাল দিতে গিয়ে অর্থনীতিতে যেসব অসামঞ্জস্য তৈরি হয়েছে, সেগুলো থেকে বেরিয়ে আসার তাগিদ দিয়েছেন হানস টিমার।
নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জ ২০২১ এর রেজিস্ট্রেশন শুরু
শুরু হচ্ছে নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জ ২০২১। মার্কিন মহাকাশ গবেষণা সংস্থা আয়োজিত এ প্রতিযোগিতার মূল লক্ষ্য প্রযুক্তিবিদ, শিক্ষাবিদ, বিজ্ঞানী, নকশাবিদ, চিত্রশিল্পী, উদ্যোক্তাসহ সবার অংশগ্রহণ নিশ্চিত কর ...
অভাবনীয় প্রাপ্তিতে রোমাঞ্চিত জাহানারা
আভাস মিলেছিল কয়েক দিন আগে। রোমাঞ্চের দোলা শুরু সেদিন থেকেই। সঙ্গে প্রত্যাশার দুরু দুরু কাঁপুনি। সেই আভাস পরে রূপ নিল জোরালো বার্তায়। শুরু হলো রুদ্ধশ্বাস অপেক্ষা। অবশেষে যখন চূড়ান্ত খবরটিও পেলেন জাহানা ...