গ্যালাক্সি ফোল্ড

১০ অগাস্টেই আসছে গ্যালাক্সি জেড ফোল্ড ৪?
বাজারে জোর গুঞ্জন ১০ অগাস্ট একযোগে গ্যালাক্সি জেড ফোল্ড ৪, গ্যালাক্সি জেড ফ্লিপ ৪, গ্যালাক্সি ওয়াচ ৫ এবং বাডস২ প্রো ইয়ারবাড দেখাবে স্যামসাং।
দেখা মিললো দ্বিতীয় গ্যালাক্সি ফোল্ডের
অনলাইনে দেখা মিলেছে স্যামসাংয়ের নতুন ফোল্ডএবল স্মার্টফোন গ্যালাক্সি ফোল্ড ২-এর। সামনের বছর ফেব্রুয়ারিতে গ্যালাক্সি এস১১-এর সঙ্গে এই ডিভাইসটিও উন্মোচন করতে পারে ইলেকট্রনিক পণ্য নির্মাতা দক্ষিণ কোরীয় প্ ...
দ্বিগুণেরও বেশি দামে বিক্রি হচ্ছে গ্যালাক্সি ফোল্ড!
হং কংয়ে ৪৮৫৬ মার্কিন ডলারে বিক্রি হচ্ছে স্যামসাংয়ের প্রথম ফোল্ডএবল ডিভাইস গ্যালাক্সি ফোল্ড, যা ডিভাইসটির মূল দাম ১৯৮০ ডলারের দ্বিগুণেরও বেশি।
শুক্রবার আসছে গ্যালাক্সি ফোল্ড
৬ সেপ্টেম্বর দক্ষিণ কোরিয়ার বাজারে স্যামসাংয়ের প্রথম ফোল্ডএবল স্মার্টফোন গ্যালাক্সি ফোল্ড, এমনটাই জানিয়েছেন বিষয়টির সঙ্গে জড়িত এক সূত্র।
‘সস্তা’ গ্যালাক্সি ফোল্ড আনতে পারে স্যামসাং
পর্দায় ত্রুটির কারণে কয়েক দফা বিলম্বের পর অবশেষে ৬ সেপ্টেম্বর বাজারে আসছে স্যামসাংয়ের প্রথম ফোল্ডএবল স্মার্টফোন গ্যালাক্সি ফোল্ড। নতুন এক প্রতিবেদনে বলা হয়েছে ডিভাইসটির একটি সস্তা সংস্করণ নিয়েও কাজ কর ...
সেপ্টেম্বরে আসছে গ্যালাক্সি ফোল্ড
প্রথম ফোল্ডএবল স্মার্টফোন গ্যালাক্সি ফোল্ড বাজারে আনার তারিখ কয়েক দফা পিছিয়ে এবার সেপ্টেম্বরে ডিভাইসটি নির্দিষ্ট কিছু বাজারে আনার তারিখ ঘোষণা করেছে স্যামসাং।
বাজারে আসার জন্য ‘প্রস্তুত’গ্যালাক্সি ফোল্ড
গ্যালাক্সি ফোল্ডের পর্দার ত্রুটি সারানো হয়েছে বলে দাবি করেছে স্যামসাং। শীঘ্রই ডিভাইসটি বাজারে আনার তারিখ ঘোষণা করতে পারে প্রতিষ্ঠানটি।
গ্যালাক্সি ফোল্ডের সমস্যা সমাধান করলো স্যামসাং
ফোল্ডএবল স্মার্টফোন গ্যালাক্সি ফোল্ডের পর্দার ত্রুটি সমাধান করা হয়েছে বলে দাবি করেছে স্যামসাং। তবে এখন পর্যন্ত ডিভাইসটি বাজারে আনার তারিখ জানায়নি প্রতিষ্ঠানটি।