গ্যালাক্সি এস১০

গ্যালাক্সি এস১০-এ নিরাপত্তা ঝুঁকি; সরে দাঁড়াচ্ছে ব্যাংক
গ্যালাক্সি এস১০ নিয়ে সমস্যা যেন স্যামসাংয়ের পিছু ছাড়ছেই না। গত সপ্তাহেই যে কারো আঙুলের ছাপে আনলক হয়ে যাচ্ছিল ফোনটি। ওই সমস্যার সমাধান সব দেশে আসার আগেই শুরু হয়েছে নতুন সমস্যা। ফোনটির গ্রাহকদের জন্য তৈ ...
গ্যালাক্সি এস১০-এ ফিঙ্গারপ্রিন্ট ইস্যু, আসছে প্যাচ
স্যামসাং বলেছিল তাদের গ্যালাক্সি এস১০ ফোনের ফিঙ্গারপ্রিন্ট অথেনটিকেশন সিস্টেম হবে ‘বৈপ্লবিক’। আদতে হয়েছেও তাই, তবে ইতিবাচক অর্থে একেবারেই না। যে কারো ফিঙ্গারপ্রিন্টেই আনলক হয়ে যাচ্ছে স্মার্টফোনটি!
গ্যালাক্সি এস১০ লাইট ‘আনছে’ স্যামসাং
গ্যালাক্সি এস১০ সিরিজে নতুন মডেল আনছে স্যামসাং। গ্যালাক্সি এস১০ লাইট নামের ফোনটি তুলনামূলক দামে সস্তা হবে বলে জানা গিয়েছে।
গ্যালাক্সি এস১০-কে বোকা বানালো ৩ডি প্রিন্টেড ফিঙ্গারপ্রিন্ট
স্যামসাং গ্যালাক্সি এস১০-এর ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরকে বোকা বানিয়েছে ৩ডি প্রিন্টেড ফিঙ্গারপ্রিন্ট।
গ্যালাক্সি এস১০ হাতে পেলেন দেশের গ্রাহকরা
প্রি-অর্ডার করা ক্রেতাদের হাতে গ্যালাক্সি এস১০ই, এস১০ ও এস১০+ তুলে দিয়েছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। ১৪ মার্চ বসুন্ধরা সিটি শপিং মলে একটি অনুষ্ঠানের মাধ্যমে হ্যান্ডসেটগুলো হস্তান্তর করা হয়। প্রতিষ্ঠানট ...
এলো গ্যালাক্সি এস১০ এবং এস১০ প্লাস
নানা জল্পনার পর অবশেষে গ্যালাক্সি সিরিজের নতুন সংস্করণ গ্যালাক্সি এস১০ ও এস১০ প্লাস এনেছে দক্ষিণ কোরীয় ইলেকট্রনিক জায়ান্ট স্যামসাং।
৮ মার্চ বাজারে আসছে গ্যালাক্সি এস১০
৮ মার্চ নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি এস১০ বাজারে আনার কথা জানিয়েছে স্যামসাং। প্রাথমিকভাবে মার্কিন যুক্তরাষ্ট্রসহ অল্প কিছু দেশে আনা হবে স্মার্টফোনটি।
গ্যালাক্সি এস১০-এ ওয়াই-ফাই ৬!
ওয়াই-ফাই ৬ চিপযুক্ত প্রথম স্মার্টফোনগুলোর মধ্যে একটি হতে পারে স্যামসাং গ্যালাক্সি এস১০। ডিভাইসটির তিনটি সংস্করণেই থাকতে পারে নতুন ওয়াই-ফাই স্ট্যান্ডার্ড-- খবর প্রযুক্তি সাইট ভার্জের।