গ্যালাক্সি

ছোট রোবট দিয়ে অতীতের মহাবিশ্ব ফিরে দেখা সম্ভব?
মহাবিশ্বের সর্বকালের সবচেয়ে বিস্তারিতভাবে থ্রিডি মানচিত্র তৈরি করেছে ‘ডিইএসআই’, যা সময়ের সঙ্গে মহাবিশ্ব কিভাবে প্রসারিত হয়েছে তা পরিমাপ করার ক্ষেত্রে অভূতপূর্ব নির্ভুলতা দেয়।
বছরের প্রথম ‘আনপ্যাকড’ ইভেন্ট ১৭ জানুয়ারি করছে স্যামসাং
কোম্পানিটি শুধু ‘গ্যালাক্সি এস২৪’ ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজের ফোন উন্মোচনই করবে না, এ আয়োজনের সঙ্গে সঙ্গেই খুলে দিতে পারে প্রি-অর্ডারের সুযোগ।
গ্যালাক্সি ফোনে ছবি তুলতে নানা সুবিধা দেয় যে অ্যাপটি
ব্যবহারকারীকে গোটা ক্যামেরার নিয়ন্ত্রণ দিতে ডিভাইসের ক্যামেরা সেটিংয়ে বেশ কিছু সুবিধা দিয়ে রেখেছে স্যামসাং।
১ ফেব্রুয়ারির আনপ্যাকড ইভেন্টে কী দেখাবে স্যামসাং?
এস২৩ মডেলে থাকবে ২০০ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা? স্যামসাং নিজেও ওই গুজবের সঙ্গে মানানসই এক সেন্সর উন্মোচন করে আলোচনার আগুনে ঘি ঢেলেছে।
তারায় তারায় রটে গেল বিজ্ঞান
গ্যালাক্সি ফোন: পানি নিরোধী ‘ভুয়া’ দাবি, জরিমানা কোটি ডলার
স্মার্টফোনের পানি নিরোধক ফিচার নিয়ে বিভ্রান্তিকর প্রচারণা চালানোর অভিযোগে স্যামসাং ইলেকট্রনিক্সের স্থানীয় ইউনিটকে ৯৬ লাখ ৫০ হাজার ডলার জরিমানা করেছে অস্ট্রেলিয়ার আদালত। গ্যালাক্সি সিরিজের কয়েকটি মডেলে ...
স্যামসাং গ্যালাক্সি ‘এস২২’ আসছে ফেব্রুয়ারির ৯ তারিখ
পরবর্তী গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টের জন্য একটি তারিখ এবং সময় নিশ্চিত করেছে স্যামসাং। সে হিসাবে ৯ ফেব্রুয়ারি বাংলাদেশ সময় রাত নয়টায় নতুন চমক নিয়ে আসছে দক্ষিণ কোরিয়ার এই প্রযুক্তি জায়ান্ট।
‘আল্ট্রা’ শ্রেণিতে ১৪.৬ ইঞ্চির ট্যাব লাইনআপে আনছে   স্যামসাং?
নিজস্ব ট্যাব লাইনআপে সম্ভবত ‘আল্ট্রা’ মডেল যোগ করতে যাচ্ছে দক্ষিণ কোরিয়ার ইলেকট্রনিক্স জায়ান্ট স্যামসাং। প্রযুক্তি বাজারে গুজব রটেছে, ১৪.৬ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে থাকবে ‘আল্ট্রা’ মডেলের গ্যালাক ...