গেইমস

এনভিডিয়া এখন দুই ট্রিলিয়ন ডলারের কোম্পানি
বৃহস্পতিবার কোম্পানিটির আয়ের প্রতিবেদন প্রকাশের পরের দিন ক্রেতারা এনভিডিয়ার শেয়ার কিনে এর মূল্য ২৭৭ বিলিয়ন ডলার বাড়িয়েছে।
১৫ ফেব্রুয়ারি প্রকাশ পেতে যাচ্ছে এক্সবক্স-এর ভবিষ্যৎ
‘হাই-ফাই রাশ’ ও ‘সি অফ থিভস’, গেইম স্টুডিও ‘বেথেসডা’র ‘স্টারফিল্ড’ ও ‘ইন্ডিয়ানা জোনস’-এর মতো গেইমগুলো সম্ভবত এক্সবক্সের বাইরের প্ল্যাটফর্মে আসতে চলেছে।
গেইমিং খাতে অতিরিক্ত নিয়ন্ত্রণ থেকে  সরছে চীন?
তবে, বিশ্লেষকরা বলছেন, সরকার পরবর্তীতে কী করবে তা নিয়ে এখনও অনিশ্চয়তার মধ্যে রয়েছে গেইমিং খাত।
স্যামসাংয়ের ক্যামেরা ফিচার ব্যবহার করা যাবে ইনস্টাগ্রাম, স্ন্যাপচ্যাটে
তবে ভিডিও’তে  ‘স্টেবিলাইজ’ মোড ব্যবহারের ক্ষেত্রে সতর্কতা মানতে হবে। এজন্য ফোনে থাকা ক্যামেরা সেটিং চালু করতে হবে ব্যবহারকারীদের।
অ্যাসাসিন’স ক্রিড-এ ইসলামী স্থাপত্য নিয়ে কাজ করেছেন এই গবেষক
জনপ্রিয় এই ফ্রাঞ্চাইজের পরবর্তী সংস্করণ ‘অ্যাসাসিন’স ক্রিড মাইরেজ’ তৈরির লক্ষ্যে ফরাসি গেইম নির্মাতা ইউবিসফটের সঙ্গে কাজ করেছেন স্কটল্যান্ডের ‘এডিনবরা কলেজ অফ আর্ট’-এর জ্যেষ্ঠ প্রভাষক গ্লেয়ার অ্যান্ডা ...
টিয়ার্স অফ দ্যা কিংডম: বাঁধভাঙা উচ্ছ্বাস জেলডা ভক্তদের
নিনটেনডোর সুইচ কনসোলের সঙ্গে মুক্তি পাওয়া জেলডা সিরিজের ব্রেথ অফ দ্যা ওয়াইল্ড এর পর এই পর্বটির জন্য ভক্তদের রুদ্ধশ্বাসে অপেক্ষা করতে হয়েছে ছয়টি বছর।
বন্ধু না শত্রু: চ্যাটজিপিটি’তে ভরসা রাখা উচিৎ কোডারদের?
এক ধাপ এগিয়ে চ্যালেঞ্জ দিয়েছেন এক প্রেগামার। তিনি চ্যাটজিপিটিকে এমন এক পুরোনো পিসি গেইম নতুন করে তৈরি করতে বলেছেন, যেটির কোনো কোড অনলাইনে নেই।
বাতিল হলো ২০২৩ সালের ‘ইথ্রি’ আয়োজন
গেইমিং কোম্পানিগুলোর বিপণন পরিকল্পনা পরিবর্তনের পাশাপাশি ভার্চুয়াল আয়োজনে বিভিন্ন ব্র্যান্ডের বেশি আগ্রহের বিষয়টিও কারণ হিসাবে কাজ করেছে।