গুগল ক্রোম

এজ ব্যবহারকারীদের সতর্কবার্তা জানালো গুগল
ব্যবহারকারীদের জন্য নতুন এজ ব্রাউজার নিয়ে আসার প্রক্রিয়া শুরু করেছে মাইক্রোসফট। পুরোনো এজ এইচটিএমএল ইঞ্জিনের মতো হবে না ব্রাউজারটি। ক্রোমিয়ামভিত্তিক হওয়ায় চালানো সম্ভব হবে নানাবিধ গুগল ক্রোম এক্সটেনশন ...
‘ধীরগতি’ ওয়েবসাইট শনাক্ত করবে ক্রোম
ওয়েব পেইজ ধীরগতির না কি নেটওয়ার্ক সংযোগের কারণে লোড ‘হতে’ দেরি হচ্ছে? এ প্রশ্নের উত্তর হয়তো জানাবে গুগলের ক্রোম ওয়েব ব্রাউজার। সম্প্রতি গুগল জানিয়েছে, সাইট না সংযোগ ‘ধীরগতির’, সে প্রশ্নের উত্তর জানাতে ...
ক্রোমে ‘নট সিকিওর’ বার্তা নিয়ে যতকথা
গুগল ক্রোম ব্রাউজারের সর্বশেষ সংস্করণ ব্যবহারকারীরা ২৪ জুলাই থেকে অনেক ওয়েবসাইটেই হয়তো নিরাপত্তা সতর্কতা জানানো একটি পপ আপ বার্তা দেখতে পাচ্ছেন। কিন্তু এর কারণ কী?
উইন্ডোজ ১০ এপ্রিল আপডেটে গুগল ক্রোম ত্রুটি
‘উইন্ডোজ ১০ এপ্রিল ২০১৮’ আপডেটে ত্রুটি দেখা দিয়েছে গুগল ক্রোম ব্রাউজারে। ইতোমধ্যেই ত্রুটি সারাতে কাজ শুরু করেছে মাইক্রোসফট।
শব্দওয়ালা ভিডিও আপনাআপনি চালাবে না ক্রোম
ক্রোম ব্রাউজার ব্যবহারে সময় প্রায়ই স্বয়ংক্রিয়ভাবে কোনো ভিডিও শুরু হয়ে যায়, এর সঙ্গে থাকে শব্দও। এ নিয়ে এতদিন বিরক্ত ছিলেন অনেক ব্যবহারকারী। এবার এ সমস্যা দূর করার বিষয়টি গুরুত্বের সঙ্গে নিলো গুগল।
ক্রোম ইনস্টলার সরালো মাইক্রোসফট
স্টোর থেকে গুগল ক্রোম ব্রাউজার ইনস্টলার অ্যাপ সরিয়ে নিয়েছে মাইক্রোসফট।
অটোপ্লে মিউট করছে গুগল ক্রোম
ওয়েবসাইটের ভিডিও আপনাআপনি চলতে শুরু করা বা অটোপ্লে ফিচারে পরিবর্তন আনছে গুগল ক্রোম ব্রাউজার। এ ধরনের ভিডিওগুলো মিউট করা হচ্ছে নতুন আপডেটে।
ক্রোমে বন্ধ হবে রিডাইরেক্ট করা বিজ্ঞাপন
ক্রোম ব্রাউজারে ‘বিরক্তিকর’ রিডাইরেক্টেড বিজ্ঞাপন বন্ধের পরিকল্পনা করছে মার্কিন ওয়েব জায়ান্ট গুগল। ২০১৮ সালে তিনটি ধাপে এই পরিকল্পনা বাস্তবায়িত হবে।