কঁতে

বেলজিয়ামে ক্লাব কিনছেন কঁতে
ইউরোপিয়ান ফুটবল ছেড়ে সৌদি আরবে পাড়ি জমালেও ইউরোপের সঙ্গে যোগসূত্র থাকছে ফরাসি এই তারকার।
চেলসি থেকে আল ইত্তিহাদে কঁতে
ব্রিটিশ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বছরে প্রায় ৮ কোটি ৬০ লাখ পাউন্ড পারিশ্রমিকে সৌদি আরবের ক্লাবটিতে চুক্তিবদ্ধ হয়েছেন ফরাসি মিডফিল্ডার।
‘কঁতে আমাদের নেইমার-এমবাপে’
চোটের কারণে মৌসুমের প্রায় অর্ধেক সময়ই মাঠের বাইরে ছিলেন এনগোলো কঁতে। ফরাসি এই মিডফিল্ডারের অভাব মৌসুমজুড়ে অনুভব করেছেন চেলসি কোচ টমাস টুখেল। মাঝমাঠে সুর বেঁধে দেওয়া এই তারকাকে ছাড়া লিগে তৃতীয় হওয়ার পথ ...
করোনাভাইরাসে আক্রান্ত চেলসির কঁতে-সিলভা
তিন মাসের একটু বেশি সময়ের মধ্যে দ্বিতীয়বারের মতো করোনাভাইরাসে আক্রান্ত হলেন চেলসি মিডফিল্ডার এনগোলো কঁতে। কোভিড পজিটিভ হয়েছেন দলটির ডিফেন্ডার চিয়াগো সিলভাও।
জেনিত ম্যাচে কঁতে ও পুলিসিককে পাচ্ছে না চেলসি
আগে থেকেই গোড়ালির চোটে ভুগছেন চেলসি মিডফিল্ডার এনগোলো কঁতে। চ্যাম্পিয়ন্স লিগ শুরুর আগে অবশ্য তার সেরে ওঠার সম্ভাবনা ছিল। কিন্তু কোচ টমাস টুখেলের সে আশা পূরণ হয়নি।
বিশ্বকাপ বাছাই থেকে ছিটকে গেলেন কঁতে ও তোলিসো
আগে থেকেই গোড়ালির চোটে ভোগা চেলসি মিডফিল্ডার এনগোলো কঁতে ছিটকে গেছেন ফ্রান্সের বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ থেকে। তার সঙ্গে নেই চোটাক্রান্ত আরেক মিডফিল্ডার কোরোঁতাঁ তোলিসো।
ফের গোড়ালির চোটে আক্রান্ত কঁতে
মৌসুমের শুরু থেকেই গোড়ালির চোট ভোগাচ্ছে চেলসি মিডফিল্ডার এনগোলো কঁতেকে। লিভারপুলের বিপক্ষে ম্যাচে ফিরলেও পুরনো চোট মাথাচাড়া দেওয়ায় বিরতির পর আর মাঠে দেখা যায়নি তাকে।
উয়েফার বর্ষসেরার লড়াইয়ে জর্জিনিয়ো, ডে ব্রুইনে ও কঁতে
উয়েফার বর্ষসেরা ফুটবলারের লড়াইয়ে সবসময় আক্রমণভাগের খেলোয়াড়দের আধিপত্য থাকলেও এবার সংক্ষিপ্ত তালিকাতেই নেই কোনো ফরোয়ার্ড। তিন জনের সংক্ষিপ্ত তালিকায় আছেন চেলসির দুই মিডফিল্ডার জর্জিনিয়ো ও এনগোলো কঁতে এ ...