এরিকসন

ক্যান্সারে আক্রান্ত এরিকসন, বাঁচতে পারেন ‘সর্বোচ্চ এক বছর’
তবে হতাশায় ভেঙে না পড়ে শেষ দিন পর্যন্ত লড়াই চালিয়ে যেতে চান সাবেক এই সুইডিশ কোচ।
প্রস্তাবিত ইইউ আইনের ধাক্কা লাগবে সরবরাহ চেইনে: সিমেন্স, এরিকসন
“আমাদের ইউরোপীয় অখণ্ড বাজার ও প্রতিযোগিতায় ব্যাঘাত ঘটালে কোম্পানির সরবরাহ চেইন কোভিড লকডাউনের মতো পরিস্থিতির মুখে পড়তে পারে।”
রাশিয়ায় কোনো হার্ডওয়্যার যায়নি: এরিকসন
“নিষেধাজ্ঞার সঙ্গে সামঞ্জস্য রেখে আমরা সেই সব পণ্যে সফটওয়্যার ও প্রযুক্তিগত সহায়তা দিচ্ছি, যা আমরা আগ্রাসন শুরুর আগেই পাঠিয়েছি। এটি ছাড়া বিভিন্ন চুক্তিগত বাধ্যবাধকতা পূরণ করা অসম্ভব।”
এ বছরই শত কোটি ৫জি গ্রাহকে যেতে চায় এরিকসন
২০২২ সাল নাগাদ নিজস্ব ৫জি সেবায় একশ কোটি গ্রাহকের লক্ষ্যমাত্রা অতিক্রম করতে চায় সুইডিশ টেলিকম পণ্য নির্মাতা এরিকসন। এই লক্ষ্যে পৌঁছাতে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে চীন ও উত্তর আমেরিকা।
ইন্টারনেট ইঞ্জিনিয়ারিংয়ে জ্যেষ্ঠ পদে বাংলাদেশি জাহেদুজ্জামান
‘ইন্টারনেট ইঞ্জিনিয়ারিং টাস্ক ফোর্স (আইইটিএফ)’ এর ‘ট্রান্সপোর্ট এরিয়া’ পরিচালক হিসেবে সম্প্রতি দায়িত্ব নিয়েছেন একজন বাংলাদেশি। এই প্রযুক্তি পেশাদার পূর্ণকালীন গবেষক হিসেবে যুক্ত আছেন অন্যতম শীর্ষ টেলি ...
এরিকসেনের জন্য কাঁদছেন লুকাকু
জোড়া গোল করেছেন। দারুণ জয়ে ইউরো চ্যাম্পিয়নশিপ শুরু করেছে বেলজিয়াম। কিন্তু রোমেলু লুকাকুর মনটা ভালো নেই মোটেও। ক্লাব সতীর্থ ও বন্ধু ক্রিস্তিয়ান এরিকসেনকে নিয়ে ভীষণ উদ্বিগ্ন তিনি।
অংশীদারিত্বে যাচ্ছে এরিকসন- সিসকো
টেলিযোগাযোগ সরঞ্জাম নির্মাতা প্রতিষ্ঠান এরিকসন সরকারি ও কর্পোরেট খাতে গ্রাহক বাড়িয়ে ২০১৭ সালের মধ্যে সিসকো সিস্টেম ইনকর্পোরেটেড-এর সঙ্গে তার অংশীদারিত্ব বাড়ানোর পরিকল্পনা করেছে বলে প্রতিষ্ঠানটির উত্তর ...
দ্বিগুণ হবে স্মার্টফোন সাবস্ক্রিপশন
বিশ্বজুড়ে ২০২২ সালের মধ্যে স্মার্টফোনের সাবস্ক্রিপশনের পরিমাণ দ্বিগুণ হবে বলে ধারণা করছে সুইডিশ টেলিকম নেটওয়ার্ক পণ্য নির্মাতা প্রতিষ্ঠান এরিকসন।