এনএইচএস

সাইবার হামলার শিকার যুক্তরাজ্যের জাতীয় স্বাস্থ্য সেবা
সাইবার আক্রমণটি ‘সম্ভবত একটি র‌্যানসমওয়্যার হামলা ছিল’।
স্যার টিমের ইনরাপ্টে নাম লেখালো বিবিসি, এনএইচএস
ডেটা সুরক্ষায় ‘ইনরাপ্ট’ নামে নতুন স্টার্টআপ শুরু করেছিলেন ওয়ার্ল্ড ওয়াইড ওয়েবের জনক স্যার টিম-বার্নার্স-লি। এবার সেই সেবার জন্য নাম লিখিয়েছে বিবিসি, ন্যাটওয়েস্ট ব্যাংক, যুক্তরাজ্যের ন্যাশনাল হেলথ সার্ ...
এনএইচএস কোভিড-১৯ অ্যাপ ডাউনলোডে পুলিশকে মানা!
কর্মক্ষেত্রের জন্য ব্যবহৃত স্মার্টফোনে পুলিশ কর্মকর্তাদেরকে এনএইচএস কোভিড-১৯ অ্যাপ ইনস্টল করতে নিষেধ করা হয়েছে বলে নিশ্চিত করেছে যুক্তরাজ্যের ন্যাশনাল পুলিশ চিফস কাউন্সিল (এনপিসিসি)।
ট্রেসিং অ্যাপ বিভ্রাট: রোগী সুস্থ হলেও ‘শুনছে না’ ব্রিটিশ অ্যাপ
সমস্যায় পড়েছেন যুক্তরাজ্য এবং ওয়েলসের এনএইচএস করোনাভাইরাস অ্যাপ ব্যবহারকারীরা।
দেড় লাখ ব্রিটিশ রোগীর ডেটা বেহাত
যুক্তরাজ্যে দেড় লাখ রোগীর ডেটা নিরাপত্তা লঙ্ঘনের ঘটনায় কোডিংয়ের এক ত্রুটিকে দোষ দিচ্ছে দেশটির জাতীয় স্বাস্থ্যসেবা ব্যবস্থা এনএইচএস।  
হ্যাকিংয়ের শিকার এনএইচএস
ডিফেসিং হামলার শিকার রোগীদের তথ্য নিয়ে বানানো যুক্তরাজ্যের ন্যাশনাল হেলথ সার্ভিসের ওয়েবসাইটিতে কালো ব্যাকগ্রাউন্ড ব্যবহার করে হ্যাকাররা। এর সঙ্গে ছিল ভুতুড়ে সঙ্গীত এবং সাদা রঙে লেখা বার্তা “হ্যাকড বাই ...
প্রাইভেসি রক্ষায় ‘ব্যর্থ’ যুক্তরাজ্যের হাসপাতাল
গুগলের সঙ্গে ডেটা শেয়ারের সময় রোগীদের প্রাইভেসি রক্ষায় যথেষ্ট পদক্ষেপ নেয়নি যুক্তরাজ্যের একটি হাসপাতাল, দেশটির তথ্য কমিশন (আইসিও) এ কথা প্রকাশ করেছে।
এনএইচএস- হামলা বৈশ্বিক হামলার অংশ: মে
যুক্তরাজ্যের ন্যাশনাল হেলথ সার্ভিস বা এনএইচএস-এর উপর শুক্রবার চালানো সাইবাল হামলা, বড় পরিসরে আন্তজার্তিকভাবে চালানো একটি সাইবার আক্রমণের অংশ বলে নিশ্চিত করেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী টেরিজা মে।