এইচটিসি

নভোচারীর একাকিত্ব: মহাকাশ স্টেশনে যাচ্ছে ভিআর হেডসেট
“মিশনের সময় নভোচারীরা বেশ কয়েক মাস, এমনকি বছরজুড়েও, বিচ্ছিন্ন অবস্থায় থাকেন। আর তাদের পরিবার ও বন্ধুদের সঙ্গে যোগাযোগের উপায়ও সীমিত থাকে।”
‘কোয়েস্ট ২-এর প্রতিদ্বন্দ্বী’ হেডসেট বানাচ্ছে এইচটিসি
“কোম্পানিগুলো বড় ভর্তুকিতে ভিআর হেডসেট বিক্রি করে ব্যবহারকারীদের ব্যক্তিগত ডেটা শুষে নিয়ে বিজ্ঞাপনদাতাদের কাছে বেচার চেষ্টা করছে।”
৫জি ফোন আনার পরিকল্পনা করেছে এইচটিসি
এ বছরেই নিজেদের প্রথম ৫জি ফোন নিয়ে আসার পরিকল্পনা করেছে এইচটিসি। এর মানে হচ্ছে, ‘ভার্চুয়াল রিয়েলিটি হেডসেট’ নিয়ে আপাতত ব্যস্ত থাকলেও স্মার্টফোন তৈরির কথা ভুলে যায়নি প্রতিষ্ঠানটি।
সাশ্রয়ী ‘ব্লকচেইন ফোন’ আনলো এইচটিসি
সাশ্রয়ী সংস্করণের নতুন ব্লকচেইন-বান্ধব স্মার্টফোন বাজারে এনেছে তাইওয়ানিজ প্রযুক্তিপণ্য নির্মাতা এইচটিসি। মূলত এইচটিসি’র তৈরি এক্সোডাস ১ স্মার্টফোনের সস্তা সংস্করণ নতুন এ ফোনটি। ক্রেতাদের ব্লকচেইন-বান্ ...
এখনও ফুরোয়নি এইচটিসি
দীর্ঘ নীরবতার পর আবারও ফেরার ইঙ্গিত দিয়েছে এইচটিসি। অনেকের মতেই এইচটিসি’র স্মার্টফোন ব্যবসা শেষ হওয়ার দিকে। কিন্তু কয়েক বছর ধরে বারবারই ঘুরে দাঁড়ানো চেষ্টা করে আসছে প্রতিষ্ঠানটি।
স্মার্টফোন ব্যবসায় থাকছে এইচটিসি
গুজব সরিয়ে স্মার্টফোন ব্যবসায় থাকার কথা নিশ্চিত করেছে এইচটিসি।
এইচটিসি ‘ব্লকচেইন ফোনে’র মূল্য হাজার ডলার
সম্প্রতি ব্লকচেইন প্রযুক্তির নতুন স্মার্টফোন এক্সোডাস উন্মোচন করেছে এইচটিসি। স্মার্টফোন নির্মাতা মূল প্রতিষ্ঠানগুলোর তৈরি এটিই প্রথম ব্লকচেইন ফোন।
এবার ‘ইউ১২ প্লাস’ ফাঁস করলো এইচটিসি নিজেই
ভুল করে প্রতিষ্ঠানের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন ‘ইউ১২ প্লাস’ ফাঁস করেছে এইচটিসি নিজেই। প্রতিষ্ঠানের ওয়েবসাইটের পরীক্ষামূলক সাবডোমেইনে দেখা গেছে নতুন ডিভাইসটি।