ইমেইল

কণ্ঠস্বরে নির্দেশনা দিয়েই ইমেইল লেখা যাবে আউটলুকে
মাইক্রোসফটের ব্যক্তিগত অ্যাসিস্টেন্ট কর্টানা ২০১৯ সাল থেকেই আউটলুক মোবাইল ইনবক্সে আসা ইমেইল পড়ে শোনানোর কাজ করে আসছে। আর এখন থেকে আইওএস ডিভাইসে কণ্ঠস্বর ব্যবহার করেই আউটলুকে ইমেইল লেখার নির্দেশনা দিতে ...
বর্ণবাদী ইমেইল ছড়িয়ে পড়া ঠেকালো ওয়ালমার্ট
বর্ণবাদী অভিভাষণ রয়েছে এমন ইমেইল নিজ ডোমেইন থেকে ছড়িয়ে পড়া ঠেকিয়েছে ওয়ালমার্ট ইনকর্পোরেটেড। ঘটনাটি নিয়ে ঝড় উঠেছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে।
‘ম্যালওয়্যার’ ইমেইল পাচ্ছেন সাবওয়ে ক্রেতারা
যুক্তরাজ্যে ফাস্ট ফুড রেস্তোরাঁ চেইন ‘সাবওয়ে’র ক্রেতারা স্ক্যাম ইমেইল পেয়েছেন। সামাজিক মাধ্যমে এ ধরনের মেইল পাওয়ার ব্যাপারে অভিযোগ করেছেন তারা।
ইমেইল পাসওয়ার্ডের জন্য ৩৮ হাজারের লাইন!
সাইবার হামলার শিকার হয়েছে জার্মানির জাসটাস লিবিগ ইউনিভার্সিটি। নতুন ইমেইল পাসওয়ার্ডের জন্য লাইনে দাঁড়াতে বলা হয়েছে প্রতিষ্ঠানটির ৩৮ হাজার শিক্ষার্থীকে।
অফিসের পর কাজের ইমেইল না পেলেও বিপদ!
অফিস থেকে বেরিয়ে আসার পরও হাতের স্মার্টফোনে নোটিফিকেশন। মেসেজ বা ইমেইল এসেছে সহকর্মী বা সিনিয়র কারো কাছ থেকে। অনেকেই বিরক্ত হন এসব ক্ষেত্রে। অনেকেই মনে করেন ব্যক্তিগত সময়টিও দখল করে নিচ্ছে আপনার অফিস। ...
মেইলের ভুলে প্রকাশ হিজড়াদের তালিকা
উদ্দেশ্য খারাপ ছিল না, দাওয়াত দেওয়া হয়েছিল চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশ নিতে। এর মধ্যেই ভুল করে হিজরা জনগোষ্ঠীর বিশাল এক তালিকা প্রকাশ করে দিয়েছে একটি বিশেষায়িত ক্লিনিক।
ইমেইল পাসওয়ার্ড চাচ্ছে ফেইসবুক
জ্বী, এটি তৃতীয় পক্ষের কোনো স্ক্যাম বা প্রতারণার পদ্ধতি নয়। প্ল্যাটফর্মে লগইন করতে এবার গ্রাহকের ব্যক্তিগত ইমেইল অ্যাকাউন্টের পাসওয়ার্ড চাইতে শুরু করেছে ফেইসবুক নিজেই।
এখনও প্রাধান্য ইমেইলের: জরিপ
দৈনন্দিন জীবনে সামাজিক মাধ্যম যেন অনেকটা জোর করেই ঢুকে যাচ্ছে। তারপরও ইমেইল দেখার প্রতি ভালোবাসাটা এখনও অনেকের রয়েই গিয়েছে, এমনটাই বলা হয়েছে আইএএনএস-এর এক প্রতিবেদনে। এমনকি টিভি দেখার সময়ও ৬০ শতাংসশ ম ...