ইমতিয়াজ

এনামুল-ইমতিয়াজ-পারভেজের সেঞ্চুরি
ঢাকা প্রিমিয়ার লিগে এদিন অল্পের জন্য সেঞ্চুরি হয়নি নাঈম শেখ-চিরাগের।
খেলাঘরের আশা গুঁড়িয়ে ব্রাদার্সের অনায়াস জয়
দেয়ালে ঠেকে গেছে পিঠ। অবনমন এড়াতে নেই জয়ের বিকল্প। এমন সমীকরণের ম্যাচে টপ অর্ডার ব্যাটসম্যানরা করলেন হতাশ। মিডল অর্ডারে শচিন বেবির লড়াকু ফিফটিতে কোনোমতে দেড়শ পার করল খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। কিন্তু শ ...
মুশফিকের আবাহনীকে হারিয়ে দিল উজ্জীবিত খেলাঘর
ক্রিকেটীয় শক্তি-সামর্থ্য কিংবা মাঠের বাইরের প্রভাব-প্রতিপত্তি বা ঐতিহ্য, কোনো কিছুতে দুই দলের তুলনাই চলে না। আবাহনী সেখানে যোজন যোজন এগিয়ে। কিন্তু ২২ গজের লড়াইয়ে এসব সমীকরণ উল্টে যাওয়ার নজির তো কম নেই ...
ইমতিয়াজের টানা দ্বিতীয় সেঞ্চুরি
আগের রাউন্ডের শেষ দিনে সেঞ্চুরি করে নিশ্চিত করেছেন দলের ড্র। এবার প্রথম দিনেও দলের মুখ রক্ষা তার ব্যাটে। টানা দ্বিতীয় সেঞ্চুরি উপহার দিলেন ইমতিয়াজ হোসেন।
ইমতিয়াজের সেঞ্চুরিতে সিলেটের ড্র
প্রথম ইনিংসে যেভাবে ভেঙে পড়েছে সিলেটের টপ অর্ডার, শেষ দিকে তাদের ভয়ের কারণ ছিল যথেষ্টই। তবে নির্ভরতা জোগাল অধিনায়কের ব্যাট। ইমতিয়াজের হোসেনের সেঞ্চুরিতে ড্র করতে খুব বেগ পেতে হয়নি সিলেটকে।
ইমতিয়াজের ঝড়ো সেঞ্চুরিতে দোলেশ্বরের জয়
এক ম্যাচ আগেই দারুণ সেঞ্চুরিতে জিতিয়েছিলেন দলকে। এবার ইমতিয়াজ হোসেনের ব্যাটে আরও বড় ইনিংস, আরেকটি ঝড়। গড়ে দিলেন জয়ের ভিত। দারুণ জয়ে সুপার লিগ শুরু করল প্রাইম দোলেশ্বর।
ইমতিয়াজের সেঞ্চুরিতে উড়ে গেল খেলাঘর
গত ঢাকা প্রিমিয়ার লিগের অন্যতম আলোচিত নাম ছিলেন ইমতিয়াজ হোসেন। এবারও দ্বিতীয় ম্যাচেই করেছিলেন ৯৯ রান। এরপর আর সুবিধা করতে পারছিলেন না। অবশেষে ফিরলেন ফর্মে। রানে ফেরা উদযাপন করলেন দারুণ সেঞ্চুরিতে।
দোলেশ্বরের জয়ে ইমতিয়াজের ১ রানের দুঃখ
দলের জয়ে রান বাকি ছিল যথেষ্ট। ওভারও ছিল হাতে। মাইলফলকের জন্য প্রয়োজন ছিল স্রেফ একটি সিঙ্গেল। ইমতিয়াজ হোসেন পারলেন না সেটি। আউট ৯৯ রানে!