ইন্সটাগ্রাম

ফেইসবুক-ইন্সটাগ্রামে ডনাল্ড ট্রাম্পের প্রত্যাবর্তন
যে পোস্টে ট্রাম্প ২০২০ সালের নির্বাচনের ফলাফল নিয়ে ভুয়া অভিযোগ তুলেছিলেন, সেই পোস্ট এখনও দেখা যাচ্ছে তার ফেইসবুক এবং ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে। 
ফেইসবুক ও ইন্সটাগ্রামে ট্রাম্পকে ‘মুক্তি’ দিচ্ছে মেটা
মেটার গ্লোবাল অ্যাফেয়ার্স প্রেসিডেন্টের ভাষায়, ট্রাম্পের ওপর নিষেধাজ্ঞা ছিল ‘বিশেষ এক পরিস্থিতিতে নেওয়া বিশেষ এক সিদ্ধান্ত’।
২০২২: আলোচিত বিয়ে এবং পুরনো বিয়ের নতুন খবর
দেশের বিনোদন জগতের কয়েকজন তারকা তাদের রিলেশনশিপ স্ট্যাটাস ‘সিঙ্গেল’ থেকে ‘ম্যারিড’ করার জন্য ফেলে আসা বছরটিকে কাজে লাগিয়েছেন। বছরজুড়ে সেসব বিয়ে আলোচনারও জন্ম দিয়েছে।
‘করোনাভাইরাস’ সরছে ইন্সটাগ্রাম রেকমেন্ডেশন থেকে
করোনাভাইরাস সম্পর্কিত কনটেন্ট ও অ্যাকাউন্ট নিজেদের ‘রেকমেন্ডেশন’ এবং ‘এক্সপ্লোর’ অংশ থেকে সরিয়ে দিচ্ছে ইন্সটাগ্রাম।
‘স্ন্যাপচ্যাটের মতো’ মেসেজ আনতে কাজ করছে ইন্সটাগ্রাম
নির্দিষ্ট সময় পর নিজে থেকেই মুছে যাবে বা উধাও হয়ে যাবে এমন মেসেজের ফিচার নিয়ে কাজ করছে ইন্সটাগ্রাম। সম্প্রতি ইন্সটাগ্রামের অ্যান্ড্রয়েড অ্যাপে ওই ফিচারে কোড খুঁজে পেয়েছেন ‘রিভার্স ইঞ্জিনিয়ারিং বিশেষজ্ ...
ফেইসবুকের টুইটার ও ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট বেহাত!
ফেইসবুকের টুইটার ও ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট হাতিয়ে নিয়েছিল হ্যাকাররা। কিছুটা সময়ের জন্য তৃতীয় পক্ষীয় প্ল্যাটফর্মের মাধ্যমে বেহাত হলেও পরে দুটি অ্যাকাউন্টই উদ্ধার করা হয়েছে।
ইন্সটাগ্রাম থেকে বাদ পড়েছে ‘আইজিটিভি’ বাটন
হোমস্ক্রিন থেকে আইজিটিভি অ্যাপ বাটন বাতিল করছে ইন্সটাগ্রাম। স্বল্প সংখ্যক ব্যবহারকারী ওই অপশনটিতে ‘ক্লিক’ করছেন বলেই বাটনটি সরিয়ে নেওয়া হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।
হয়রানি ঠেকাতে নতুন ফিচার ইন্সটাগ্রামে
প্ল্যাটফর্মে হয়রানি বন্ধ করতে অনেকদিন ধরেই কাজ করছে ফেইসবুক মালিকানাধীন ফটো শেয়ারিং সেবা ইন্সটাগ্রাম। এবার হয়রানি প্রতিরোধে ‘ক্যাপশন ওয়ার্নিং’ ফিচার নিয়ে এসেছে সেবাটি।