ইউবিসফট

এবার ভিডিও গেইমের রূপে ফিরে এল অ্যাভাটার
এ সপ্তাহে প্লেস্টেশন, এক্সবক্স ও পিসি সংস্করণে প্রকাশ পেয়েছে বছরের শেষ ব্লকবাস্টার গেইমের খেতাব পাওয়া ‘অ্যাভাটার: ফ্রন্টিয়ার্স অফ প্যান্ডোরা’।
কারিগরি ত্রুটিতে অ্যাসাসিন’স ক্রিডে দেখানো বিজ্ঞাপন: নির্মাতা
এ সপ্তাহে এক্সবক্স ও প্লেস্টেশন সংস্করণে গেইমটি খেলার সময় এই ‘পপআপ’ দেখা গেছে বলে রেডিটে অভিযোগ জানিয়েছেন রেডিট গেইমাররা।
অ্যাসাসিন’স ক্রিড মিরাজ উন্মোচনের দিন এগোলো
মিরাজ গেইমটির প্রেক্ষাপট সাজানো ভালহালার দুই দশক আগে থেকে। আর এতে দেখানো হয়েছে নবম শতাব্দিতে বাগদাদ শহরের দৃশ্যপট।
অ্যাসাসিন’স ক্রিড-এ ইসলামী স্থাপত্য নিয়ে কাজ করেছেন এই গবেষক
জনপ্রিয় এই ফ্রাঞ্চাইজের পরবর্তী সংস্করণ ‘অ্যাসাসিন’স ক্রিড মাইরেজ’ তৈরির লক্ষ্যে ফরাসি গেইম নির্মাতা ইউবিসফটের সঙ্গে কাজ করেছেন স্কটল্যান্ডের ‘এডিনবরা কলেজ অফ আর্ট’-এর জ্যেষ্ঠ প্রভাষক গ্লেয়ার অ্যান্ডা ...
অক্টোবরে আসবে ‘অ্যাসাসিনস ক্রিড মাইরেজ’
‘অ্যাসাসিনস ক্রিড ভালহালা’র দুই দশক আগে (৮৬১ খ্রিষ্টাব্দে) বাগদাদ শহরের প্রেক্ষাপট নিয়ে তৈরি নতুন গেইমটিতে নর্স দেবতা লোকির পুনর্জন্ম নেওয়া অবতার বাসিম ইবনে’র পোশাক পরে গেইম খেলার সুবিধা পাবেন গেইমারর ...
স্টেডিয়ায় কেনা ইউবিসফটের গেইম পিসিতে নেওয়ার উপায় আসছে
যেসব গেইমার স্টেডিয়া প্ল্যাটফর্মে থাকা ইউবিসফট গেইমের পেছনে খরচ করেছেন, ভবিষ্যতে তারা পিসিতে ফের ওইসব গেইম খেলতে পারবেন।
নেটফ্লিক্সে গেইম: আসছে অ্যাসাসিন’স ক্রিড
২০২১ সালের জুলাই মাসে নেটফ্লিক্স নিশ্চিত করেছিল যে তারা ভিডিও গেইম খাতের দিকে পা বাড়াচ্ছে। ওই বছরের নভেম্বর মাসেই নিজেদের প্রথম পাঁচটি মোবাইল টাইটেল প্রকাশ করে তারা।
অ্যাসাসিন’স ক্রিড: আসছে বেশ কিছু নতুন গেইম
২০০৭ সালে আত্মপ্রকাশের পর থেকে কোম্পানিটির ফ্ল্যাগশিপ ফ্রাঞ্চাইজ অ্যাসাসিন’স ক্রিড বিক্রি হয়েছে সাড়ে ১৫ কোটিরও বেশি কপি।