ইংলিশ প্রিমিয়ার লিগ

চ‍্যাম্পিয়ন্স লিগে যেতে আর্সেনালের বিপক্ষে জয় চান কন্তে
আন্তোনিও কন্তের ছোঁয়ায় যেন বদলে গেছে টটেনহ‍্যাম হটস্পার। শৃঙ্খলা ফিরেছে রক্ষণে। ধারাল হয়ে ওঠেছে আক্রমণভাগ। তবে এখনও চ‍্যাম্পিয়ন্স লিগ তাদের জন‍্য বেশ দূরের পথ। পরের ম‍্যাচে আর্সনালের বিপক্ষে জয়ে উজ্ ...
ডাইকের এক দশকের বার্নলি অধ্যায়ের সমাপ্তি
ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে দল। শঙ্কা রয়েছে প্রিমিয়ার লিগ থেকে অবনমনের। দলের এমন বাজে পরিণতিতে কোচ ছাঁটাইয়ের পথে হাঁটল বার্নলি।
সিটির কষ্টের জয়, চেলসির ড্র
শুরু থেকে শেষ পর্যন্ত লড়াই করে গেল নবাগত ব্রেন্টফোর্ড কিন্তু ভাঙতে পারল না ম‍্যানচেস্টার সিটির জমাটরক্ষণ। তাদের প্রবল চাপ সামাল দিয়ে জয় দিয়েই বছর শেষ করল পেপ গুয়ার্দিওলার দল।
গ্রুপ অনুশীলনে ইপিএলের ক্লাবগুলো
অনুশীলনে ফেরার প্রথম ধাপ নিয়ে একমত হয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবগুলো। মঙ্গলবার থেকে ছোট ছোট গ্রুপে ভাগ হয়ে অনুশীলন করতে পারবে তারা।
ফিরেই লিভারপুলের ত্রাতা মানে
পয়েন্ট তালিকার তলানীর দল নরিচ সিটির মাঠে পয়েন্ট হারাতে বসেছিল লিভারপুল। বদলি নেমে দলের ত্রাতা হলেন সাদিও মানে। সেনেগালের এই ফরোয়ার্ডের গোলে শিরোপা জয়ের পথে ২৫ পয়েন্টে এগিয়ে গেল ইয়ুর্গেন ক্লপের দল।
ইতিহাস গড়ল লিভারপুল
ইংলিশ প্রিমিয়ার লিগে দারুণ ছন্দে এগিয়ে যাওয়ার পথে ইতিহাস গড়েছে লিভারপুল। ইংলিশ ফুটবলের শীর্ষ এই প্রতিযোগিতার ইতিহাসে প্রথম দল হিসেবে টানা দুই মৌসুমে প্রথম ছয় রাউন্ডেই জয়ের স্বাদ পেল ইয়ুর্গেন ক্লপের দল ...
আগুয়েরো-সিলভার নৈপুণ্যে শীর্ষে ফিরল সিটি
একটি করে গোল করার পাশাপাশি সতীর্থের গোলে অবদান রাখলেন সের্হিও আগুয়েরো ও বের্নার্দো সিলভা। তাতে ফুলহ্যামকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকায় শীর্ষে ফিরেছে ম্যানচেস্টার সিটি।
আউবামেয়াংয়ের জোড়া গোলে জয়ে ফিরল আর্সেনাল
টানা দুই হারের পর জয়ের দেখা পেয়েছে আর্সেনাল। ইংলিশ প্রিমিয়ার লিগে পিয়েরে-এমেরিক আউবামেয়াংয়ের জোড়া গোলে বার্নলিকে হারিয়েছে উনাই এমেরির দল।