আসুস

গেইমিংয়ের জন্য ‘রোগ ফোন ৬’ এবং ‘৬ প্রো’ আনছে আসুস
গেইমারদের জন্য নিজেদের ‘রিপাবলিক অফ গেইমারস (রোগ)’ ফোন লাইনআপে দুটি নতুন ডিভাইস আনার ঘোষণা দিয়েছে আসুস। ডিভাইস দুটি হচ্ছে ‘রোগ ফোন ৬’ এবং ‘রোগ ফোন ৬ প্রো’।
অবশেষে এলো আসুসের ৩৬০ হার্টজ গেইমিং মনিটর
গত বছর সবাইকে ‘এপ্রিল ফুল’ বানাতে ৩৬০ হার্টজ ক্ষমতাসম্পন্ন গেইমিং মনিটর আনার ঘোষণা দিয়েছিল আসুস। কিন্তু এবার সত্যি সত্যিই ওই গেইমিং মনিটর নিয়ে হাজির হয়েছে প্রতিষ্ঠানটি।
চামড়া ও স্বর্ণের ল্যাপটপ আনলো আসুস
৩০ বছর পূর্তি উপলক্ষে ‘স্পেশাল এডিশন’ ল্যাপটপ উন্মোচন করেছে আসুস। নতুন জেনবুক এডিশন ৩০-তে ব্যবহার করা হয়েছে সাদা চামড়ার লিড কাভার এবং ১৮ ক্যারেটের স্বর্ণের লোগো।
নতুন একাধিক পণ্য আনলো আসুস
মঙ্গলবার জেনবুক সিরিজের তিনটি পণ্য উন্মোচন করেছে তাইওয়ানভিত্তিক প্রযুক্তি জায়ান্ট আসুস। সেই সঙ্গে ভিভোবুল নোটবুকের একটি পুরো লাইন-আপ আর রক্তচাপ মনিটরসহ ভিভোওয়াচও এনেছে প্রতিষ্ঠানটি।
এলো আসুসের ‘আইফোন X’!
স্পেনের বার্সেলোনায় চলতি মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস-এ নতুন দুইটি স্মার্টফোন উন্মোচন করেছে আসুস। জেনফোন ৫ ও ৫জেড নামের স্মার্টফোন দু’টি দেখতে অনেকটাই আইফোন X-এর মতো।
নোটবুক বিক্রিতে এখনও শীর্ষে এইচপি
বিশ্বব্যাপী নোটবুক বাজারের ২৪.৩ শতাংশ দখলে নিয়ে ২০১৭ সালে শীর্ষ অবস্থান ধরে রেখেছে মার্কিন প্রযুক্তি প্রতিষ্ঠান এইচপি।
নতুন গেইমিং ল্যাপটপের প্রি-বুকিং নিচ্ছে আসুস
শীঘ্রই দেশের বাজারে আরওজি সিরিজের নতুন গেইমিং ল্যাপটপ “আরওজি জেফ্রাস” জিএক্স৫০১ উন্মোচন করতে যাচ্ছে তাইওয়ানিজ প্রযুক্তি ব্র্যান্ড আসুস।
আসুস না লেনোভো: কার পকেটে যাচ্ছে তোশিবা?
কম্পিউটার ব্যবসায়ে অর্থ হারাতে থাকা ইলেকট্রনিকস পণ্য নির্মাতা জাপানি প্রতিষ্ঠান তোশিবা তাদের পিসি ব্যবসায় বিক্রি করে দিতে আলোচনা চালাচ্ছে। আর এই আলোচনা চলছে তাইওয়ানের আসুসটেক কম্পিউটার-এর সঙ্গে।