আইফোন ৮

বিক্রি বন্ধ হচ্ছে আইফোন ৮ ও ৮ প্লাসের
নতুন আইফোন এসই দেখানোর পরপরই আইফোন ৮ এবং ৮ প্লাস বিক্রি বন্ধের সিদ্ধান্ত জানিয়েছে অ্যাপল। ওই ফোন দুটির নতুন আর কোনো ইউনিট আনবে না মার্কিন টেক জায়ান্ট খ্যাত প্রতিষ্ঠানটি।
আইফোন ৮-এর লজিক বোর্ডে ত্রুটি
উৎপাদনজনিত ত্রুটি দেখা গেছে কিছু সংখ্যক আইফোন ৮-এ। বিনামূল্যে এই ডিভাইসগুলো সারাতে ইতোমধ্যেই ঘোষণা দিয়েছে অ্যাপল। কিন্তু ওই ঘোষণা দেওয়া হয়েছে অত্যন্ত গোপনে।
লাল রঙে আসছে আইফোন ৮ এবং ৮ প্লাস?
সোমবার লাল রঙের আইফোন ৮ আর আইফোন ৮ প্লাস উন্মোচন করতে যাচ্ছে অ্যাপল, বাজারে এমন গুঞ্জন শোনা যাচ্ছে বলে প্রতিবেদন প্রকাশ করেছে প্রযুক্তি সাইট ভার্জ।
আইফোন ভাগের অভিযোগ যুক্তরাষ্ট্রেও
আইফোন ৮-এর ব্যাটারি ফুলে গিয়ে আইফোন দুই ভাগ হয়ে যাওয়ার বিষয় নিয়ে অ্যাপল খতিয়ে দেখার কথা বলার এক সপ্তাহ পর আবারও এলো এমন অভিযোগ। এর মাধ্যমে যুক্তরাষ্ট্রে এবারই প্রথম আইফোন নিয়ে এই অভিযোগ এলো।
আইফোন ৮-এ শব্দ সমস্যা, স্বীকার করলো অ্যাপল
নতুন আইফোনগুলোর মধ্যে ‘অল্প কিছু’ হ্যান্ডসেটে অডিও সমস্যা রয়েছে বলে জানিয়েছে অ্যাপল। এই সমস্যার কারণে মাঝেমধ্যে ফোনে কথা বলার সময় কচকচ শব্দ হয়।
দ্রুতগতির নেটওয়ার্ক প্রযুক্তি নেই নতুন আইফোনে
দ্রুতগতির ওয়্যারলেস নেটওয়ার্ক প্রযুক্তি সমর্থন করেনা অ্যাপলের নতুন আইফোনগুলো।
প্রথম দিনেই ফুরিয়েছে আইফোন ৮, অ্যাপল ওয়াচ
আইফোন ৮ ও অ্যাপল ওয়াচ সিরিজ ৩ স্টোরে আসার প্রথম দিনেই অনেক স্টোরে তা ফুরিয়ে গেছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠান প্রধান টিম কুক।
এশিয়ায় আগ্রহ কম আইফোন ৮-এ
অ্যাপলের নতুন আইফোন ৮ নিয়ে আগ্রহে কমতি দেখা গেছে এশিয়ার দেশগুলোতে। ধারণা করা হচ্ছে, আইফোন X-এর জন্য অপেক্ষা করতে আইফোন ৮ নিয়ে গ্রাহকের আগ্রহ কম।