অ্যাপল ওয়াচ

অ্যাপলের ওয়াচ সিরিজ ৯ ও আল্ট্রা ২ বিক্রি এখনই বন্ধ হচ্ছে না
রক্তের অক্সিজেন পর্যবেক্ষণ প্রযুক্তি নয়, বরং কোম্পানির স্বাস্থ্যবিষয়ক পণ্যগুলোর ভবিষৎ কী দাঁড়াবে সেটি মাথায় রেখেই অ্যাপল এই মামলাটি লড়ছে।
আইফোন ১৫ কি আসছে সেপ্টেম্বরের ১২ তারিখেই? কী থাকবে এতে?
কোম্পানি এ আয়োজনের নাম দিয়েছে ‘ওয়ান্ডারলাস্ট’। এটি অনুষ্ঠিত হবে ক্যালিফোর্নিয়ায় অ্যাপলের প্রধান কার্যালয় ‘অ্যাপল পার্ক’-এ স্টিভ জবস-এর নামে রাখা মিলনায়তনে।
রক্তের অক্সিজেন মাপায় ‘বর্ণবাদী’ অভিযোগে অ্যাপল
বাদীরা বলছেন, জালিয়াতির পাশপাশি জেনেশুনে নিজস্ব পণ্যের সক্ষমতা ভুলভাবে উপস্থাপন করে নিজেদের সমৃদ্ধ করেছে অ্যাপল।
আল্ট্রা: অ্যাপলের নজর এখন স্পোর্টস ওয়াচের বাজারে
সম্ভবত গারমিন ও ফিটবিটের মতো স্পোর্টস ওয়াচ ও ফিটনেস ট্র্যাকার ডিভাইসের বাজারটি দখল করার পরিকল্পনা করেছে প্রযুক্তি জায়ান্ট অ্যাপল।
স্মার্টওয়াচে ‘ফ্যাক্টরি রিসেট’ করবেন যেভাবে
স্মার্টওয়াচ কেবল আর ফ্যাশন অ্যাক্সেসরিজ বা শৌখিন পণ্য নয়, প্রযুক্তি ভক্ত অনেকের কাছেই সুস্বাস্থ্য আর দৈনন্দিন জীবনের রুটিন ঠিক রাখার আনুসাঙ্গিকে পরিণত হয়েছে ডিভাইসগুলো। ব্যবহারকারীর দৈনন্দির জীবনের না ...
স্মার্টওয়াচ: ফ্যাশনে শুরু হলেও আগ্রহ বাড়ছে ফিচারে
সিড়ি দিয়ে নামতে গিয়ে পড়ে গিয়েছিলেন ঢাকার ফাহাদ বিন সাখাওয়াত। সঙ্গে সঙ্গে তিনটি নম্বরে চলে গিয়েছিল সম্ভাব্য বিপদের খবর। তবে, সেই খবরটি কোনো মানুষ জানাননি, জানিয়েছে হাতের স্মার্টওয়াচ।
অ্যাপলের দিনক্ষণ ঘোষণা, আসতে পারে আইফোন, অ্যাপল ওয়াচ
সেপ্টেম্বরের ১৪ তারিখে অনুষ্ঠিত হবে অ্যাপলের পরবর্তী আয়োজন। অনুষ্ঠানে উন্মোচিত হতে পারে অ্যাপল ওয়াচ সিরিজ ৭, আইফোন ১৩ এর মতো প্রযুক্তি পণ্যগুলো।
নকশা জটিলতায় পেছালো অ্যাপল ওয়াচের উৎপাদন
জটিল নকশার কারণে অ্যাপলের নতুন স্মার্টওয়াচ উৎপাদনের দিন-তারিখই পিছিয়ে গেছে। সম্প্রতি সংশ্লিষ্ট সূত্ররা এ ব্যাপারে মুখ খুলেছেন গণমাধ্যমের কাছে।