অনূর্ধ্ব-১৮ ফুটবল

কিশোরদের প্রশংসায় বাংলাদেশ কোচ
টুর্নামেন্ট জুড়ে দারুণ খেলা বাংলাদেশের শেষটা ভালো হয়নি। ভারতের কাছে হেরে সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের শিরোপা স্বপ্ন গুঁড়িয়ে যাওয়ায় স্বাভাবিকভাবেই হতাশ পিটার টার্নার। তবে শিষ্যদের খেলায় তিনি খুশি।
শেষ সময়ের গোলে স্বপ্ন ভাঙল বাংলাদেশের
উত্তেজনায় ঠাসা প্রথমার্ধ শেষ হয়েছিল ১-১ সমতায়। কিন্তু শেষ দিকে গোল খেয়ে সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের শিরোপা জয়ের স্বপ্ন গুঁড়িয়ে গেলো বাংলাদেশের।
বাংলাদেশ নাকি ভারতের প্রথম?
ফাইনালের মঞ্চে উঠে আসা পর্যন্ত উভয় পক্ষের সবকিছুতেই অনেক মিল। দুটি করে জয়, একটি করে ড্র। গোল দেওয়ার সংখ্যাও সমান! এমনকি সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপে আগের তিনবারের মুখোমুখি দেখায়ও দুদলের মাঝে সমতা। এ ...
ভুটানকে উড়িয়ে ফাইনালে বাংলাদেশ
প্রথমার্ধেই তিন গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নেওয়া বাংলাদেশ ভুটানকে উড়িয়ে দিয়ে সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছে।
ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত
সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের শিরোপা লড়াইয়ে ভারতকে প্রতিপক্ষ হিসেবে পেয়েছে বাংলাদেশ।
ভুটানকে হারিয়ে ফাইনালে উঠতে আশাবাদী বাংলাদেশ
দুটি দলই একটি করে জয় ও ড্রয়ে উঠে এসেছে সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের সেমি-ফাইনালে। ভুটান অবশ্য একটা দিকে কিছুটা এগিয়ে; গ্রুপ পর্বে তারা হারিয়েছে গতবারের চ্যাম্পিয়ন নেপালকে। বাংলাদেশ কোচ পিটার টার্না ...
সেমিতে ভুটানকে পেলো বাংলাদেশ
সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের সেমি-ফাইনালের প্রতিপক্ষ হিসেবে ভুটানকে পেয়েছে বাংলাদেশ।
ভারতের সঙ্গে ড্র করে সেমিতে বাংলাদেশ
সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের সেমি-ফাইনালে উঠতে ড্রই যথেষ্ট ছিল বাংলাদেশের জন্য। ভারতের সঙ্গে ড্র করে সমীকরণ মিলিয়ে নিয়েছে পিটার টার্নারের দল।