• সবচেয়ে দামি ফোন নিয়ে চীনের রিয়েলমি যাচ্ছে ইউরোপে
    সবচেয়ে দামী ডিভাইস নিয়ে চীনের মোবাইল ফোন ব্র্যান্ড রিয়েলমি আগামী মাসেই ইউরোপের হাই-এন্ড হ্যান্ডসেট বাজারে প্রবেশের প্রস্তুতি নিয়েছে।
  • এলো রিয়েলমি’র গেইমিং ফোন নারজো ৩০এ
    স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আনুষ্ঠানিকভাবে উন্মোচন করলো তাদের ‘গেইমিং পাওয়ার হাউস’ রিয়েলমি নারজো ৩০এ। ২১ মার্চ রোববার এক অনলাইন ইভেন্টে আনুষ্ঠানিকভাবে স্মার্টফোনটি উন্মোচিত হয়।
  • ৪৮ দিনের স্ট্যান্ডবাই সুবিধা নিয়ে রিয়েলমি সি ১৫ – কোয়ালকম এডিশন
    প্রযুক্তিপ্রেমী তরুণদের নিত্যসঙ্গী হয়ে উঠেছে স্মার্টফোন। লম্বা গেইমিং সেশন কিংবা টিভি সিরিজ উপভোগ করতে দরকার বিশাল ব্যাটারি ব্যাকআপ এবং বড় স্ক্রিন। এই প্রয়োজনকে লক্ষ্য রেখে বাংলাদেশের বাজারে রিয়েলমি নিয়ে এসেছে ব্র্যান্ডের সি সিরিজের নতুন স্মার্টফোন রিয়েলমি সি১৫ – কোয়ালকম এডিশন।
  • দুর্দান্ত ছবি ও স্মার্টফোনের অসাধারণ ব্যবহার নিশ্চিত করতে এলো রিয়েলমি ৭ আই
    প্রযুক্তিপ্রেমী তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি তাদের ৭ সিরিজ স্মার্টফোনে নতুন একটি স্মার্ট ডিভাইস যুক্ত করেছে। নতুন এ ডিভাইসটির নাম রিয়েলমি ৭ আই। ৬৪ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা, ৮ জিবি র‌্যাম, ১২৮ জিবি রম ও ৯০ হার্টজের আল্ট্রা-স্মুথ ডিসপ্লের রিয়েলমি ৭ আই এ মূল্য পরিসীমার মধ্যে বর্তমান সময়ের সেরা স্মার্ট ডিভাইস।
  • তরুণদের পছন্দের স্মার্টফোন রিয়েলমি
    তারুণ্য মানেই প্রাণোচ্ছলতা, পৃথিবীকে বদলে দেয়ার ভাবনা, শেখার অদম্য আগ্রহ আর সৃষ্টিশীলতার প্রকাশ। কিন্তু তরুণদের বিকশিত হতে, তাদের এসব স্বপ্ন বাস্তবায়নে প্রয়োজন উৎসাহ, উদ্দীপনা। ট্রেন্ডসেটার ব্র্যান্ড হিসেবে তরুণদের প্রয়োজন বোঝে রিয়েলমি। ‘ডেয়ার টু লিপ’ ভাবনায় স্টাইলিশ ডিজাইন, অত্যাধুনিক ফিচার এবং নির্দিষ্ট প্রাইজ রেঞ্জে সেরা দামে তরুণদের লাইফস্টাইলের জন্যে ট্রেন্ডসেটার স্মার্ট ডিভাইজ নিয়ে আসছে রিয়েলমি।
  • বাংলাদেশের বাজারে এলো ‘রিয়েলমি সি থ্রি’
    রোববার বাংলাদেশের বাজারের জন্য নিজেদের ‘সি সিরিজের’ সর্বশেষ স্মার্টফোন ‘রিয়েলমি সি থ্রি’ নিয়ে এসেছে স্মার্ট ফোন নির্মাতা রিয়েলমি।
  • করোনাভাইরাস: ভারতে শাওমি ও রিয়েলমি’র ইভেন্ট বাতিল
    করোনাভাইরাসের কারণে ভারতে নিজেদের পণ্য উন্মোচন আয়োজন বাতিল করেছে শাওমি ও রিয়েলমি। মঙ্গলবার আয়োজন বাতিল হওয়ার খবর সম্পর্কে নিশ্চিত করেছে প্রতিষ্ঠান দুটি।
  • ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার ফোন আনলো রিয়েলমি
    ৬৪ মেগাপিক্সেল ক্যামেরাযুক্ত বিশ্বের প্রথম স্মার্টফোন উন্মোচন করেছে রিয়েলমি। প্রতিষ্ঠানের প্রিমিয়াম ‘এক্স’ সিরিজের আওতায়  রিয়েলমি এক্সটি নামের স্মার্টফোনটির পেছনে রাখা হয়েছে কোয়াড ক্যামেরা ব্যবস্থা।