• পুতিন সমালোচকের ভিডিও সরালো গুগল
    রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন-এর এক সমালোচকের ইউটিউব ভিডিওগুলো সরিয়ে নিয়েছে গুগল। রাশিয়ার আঞ্চলিক গভর্নর নির্বাচনকে সামনে রেখে এই পদক্ষেপ নিয়েছে মার্কিন ওয়েব জায়ান্টটি।
  • নির্বাচনে ‘কিছু প্রতিষ্ঠান’ নিয়ে উদ্বিগ্ন পুতিন
    ২০১৮ সালে প্রেসিডেন্ট নির্বাচনের সময় সামাজিক মাধ্যমগুলোতে ‘কিছু প্রতিষ্ঠানের’ কার্যক্রম রুশ কর্তৃপক্ষের পর্যবেক্ষণ করা উচিৎ বলে মন্তব্য করেছেন দেশটির প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।
  • অতঃপর হ্যাকিং নিয়ে মুখ খুললেন পুতিন
    ‘দেশপ্রেমিক’ রুশ নাগরিকরা হ্যাকিংয়ের সঙ্গে যুক্ত হয়ে থাকতে পারেন, এমনটাই মন্তব্য করেছেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।
  • র‍্যানসওয়্যারে রাশিয়ার কিছু করার নেই: পুতিন
    সারাবিশ্বে চালানো র‍্যানসমওয়্যার হামলায় রাশিয়ার কিছু করার ছিল না বলে দাবি করেছেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। হামলার মূল সফটওয়্যার মার্কিন গোয়েন্দা সংস্থাগুলোর ‘তৈরি’ হওয়া নিয়ে সমালোচনাও করেছেন তিনি, বলা হয়েছে ব্রিটিশ দৈনিক গার্ডিয়ান-এর প্রতিবেদনে।
  • ‘গর্ভবান’ ট্রাম্প, পুতিনের ‘প্রেম আলিঙ্গন’
    বিশ্ব ভালোবাসা দিবসের রাতে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের চেলসি এলাকায় অ্যাপল স্টোরে আসা সবাইকেই কিছুক্ষণের জন্য অবাক হতে হয়েছে বলে জানিয়েছে ব্যবসা-বাণিজ্যবিষয়ক মার্কিন সাইট বিজনেস ইনসাইডার। কিন্তু কী এই অবাক হওয়ার কারণ? কারণ হচ্ছে প্রজেক্টরের মাধ্যমে বড় এক ছবি প্রদর্শন। আর ওই ছবি দেখেই অবাক হয়েছেন আগতরা।