• সিঙ্গাপুরে গো-জ্যাক এর যাত্রা শুরু
    বৃহস্পতিবার সিঙ্গাপুরের কিছু এলাকায় পরীক্ষামূলকভাবে যাত্রা শুরু করেছে ইন্দোনেশীয় রাইড শেয়ারিং প্রতিষ্ঠান গো-জ্যাক। ২০১৯ সালের শুরুতে দেশটিতে নিজেদের এই সেবা চালুর পরিকল্পনা করছে প্রতিষ্ঠানটি।
  • গ্র্যাবে হিউন্দাইয়ের ২৫ কোটি ডলার বিনিয়োগ
    রাইড হেইলিং প্রতিষ্ঠান গ্র্যাব-এ ২৫ কোটি ডলার বিনিয়োগ করেছে দক্ষিণ কোরীয় গাড়ি নির্মাতা হিউন্দাই। অটো-প্রযুক্তি খাতে এটিই হিউন্দাইয়ের জন্য এখন পর্যন্ত সর্বোচ্চ বিনিয়োগ। তবে, এখনও অংকটা টয়োটা ও অন্যান্য গাড়ি নির্মাতা প্রতিষ্ঠানগুলোর করা বিনিয়োগ থেকে কম।  
  • গ্র্যাবকে আরও ৫০ কোটি ডলার ‘দেবে’ সফটব্যাংক
    সিঙ্গাপুরভিত্তিক রাইড হেইলিং সেবাদাতা প্রতিষ্ঠান প্রতিষ্ঠান গ্র্যাব-এ আরও ৫০ কোটি ডলার বিনিয়োগ করতে যাচ্ছে জাপানি প্রতিষ্ঠান সফটব্যাংক। দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় রাইড হেইলিং প্রতিষ্ঠানটির সবর্শেষ শত কোটি ডলার তহবিল যোগানের চেষ্টার অংশ হিসেবে এই বিনিয়োগ পেতে যাচ্ছে প্রতিষ্ঠানটি, এই ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট সূত্রের বরাতে এ খবর জানিয়েছে রয়টার্স।  
  • অতঃপর গ্র্যাবের হাতে দক্ষিণপূর্ব এশীয় উবার
    শেষ পর্যন্ত পূর্বধারণাই সত্যি প্রমাণিত হলো। সোমবার সকালেই গ্র্যাবের কাছে নিজেদের দক্ষিণপূর্ব এশিয়ার শেয়ার বিক্রি করতে সম্মতির কথা প্রকাশ করেছে উবার।
  • দক্ষিণপূর্ব এশিয়ার অংশ গ্র্যাব-এর কাছে ‘বেচতে রাজি’ উবার
    দক্ষিণ এশিয়ার নিজেদের ব্যবসায় প্রতিদ্বন্দ্বী গ্র্যাব-এর কাছে বিক্রি করে দিতে এক চুক্তিতে সম্মত হয়েছে অ্যাপভিত্তিক পরিবহন সেবাদাতা মার্কিন প্রতিষ্ঠান উবার।
  • দক্ষিণপূর্ব এশিয়ার ব্যবসা বেচছে উবার
    দক্ষিণপূর্ব এশিয়ার ব্যবসা বেচার প্রস্তুতি নিচ্ছে অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং প্রতিষ্ঠান উবার।
  • মিয়ানমারে গ্র্যাব-এর যাত্রা শুরু
    মঙ্গলবার মিয়ানমারে সেবা চালু করেছে অ্যাপভিত্তিক যাত্রী সেবাদাতা প্রতিষ্ঠান গ্র্যাব। এর মাধ্যমে সপ্তম দেশে নিজেদের সেবা নিয়ে এল একই খাতের মার্কিন প্রতিষ্ঠান উবার-এর সবচেয়ে বড় দক্ষিণপূর্ব এশীয় প্রতিষ্ঠানটি।
  • নতুন দুই গবেষণা কেন্দ্র খুলছে গ্র্যাব
    আগামী দুই বছরের মধ্যে নতুন দুটি গবেষণা ও উন্নয়ন কেন্দ্র (আরঅ্যান্ডডি সেন্টার) খোলার ঘোষণা দিয়েছে রাইড-হেইলিং সেবাদাতা প্রতিষ্ঠান গ্র্যাব। সেই সঙ্গে আটশ’ নতুন ডেভেলপার নেওয়া হবে বলে বুধবার এক ঘোষণায় জানায় দক্ষিণ এশিয়ায় অ্যাপভিত্তিক যাত্রী সেবাদাতা মার্কিন প্রতিষ্ঠান উবার-এর প্রতিদ্বন্দ্বী প্রতিষ্ঠানটি।
  • কুডো-কে কিনতে পারে গ্র্যাব
    ১০ কোটি ডলারের বিনিময়ে অনলাইন লেনদেন সেবাদাতা প্রতিষ্ঠান কুডো-কে কেনার চুক্তি ঘোষণা করতে পারে দক্ষিণ-পশ্চিম এশিয়ায় অ্যাপভিত্তিক যাত্রী সেবাদাতা প্রতিষ্ঠান গ্র্যাব, সংশ্লিষ্ট এক সূত্রের বরাতে এমনটা জানিয়েছে রয়টার্স।
  • ট্যাক্সি সেবায় ‘হোন্ডা’
    দক্ষিণ-পূর্ব এশিয়ান ট্যাক্সি সেবাদাতা প্রতিষ্ঠান ‘গ্র্যাব’-এর সঙ্গে অংশীদারিত্ব করতে যাচ্ছে জাপানি গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান হোন্ডা।