স্টক শেষ হুয়াওয়ে জিআর ফাইভ-এর

বাংলাদেশের বাজারে ছাড়ার সাতদিনেই ২ হাজার ইউনিট হুয়াওয়ে জিআর ফাইভ বিক্রি হয়েছে। অতি শীঘ্রই বাড়তি চাহিদা মেটাতে নতুন ষ্টক আনা হচ্ছে বলে জানিয়েছে হুয়াওয়ে।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Feb 2016, 01:41 PM
Updated : 25 Feb 2016, 01:41 PM

হুয়াওয়ে টেকনলোজিস (বাংলাদেশ)-এর পণ্য পরিচালক ইংমার ওয়্যাং বলেছেন, ‘ব্যাপক চাহিদার পরিপ্রেক্ষিতে আমরা বলতে পারি শীঘ্রই হুয়াওয়ে জিআর ফাইভ স্মার্টফোনটি বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণদের মাঝে পছন্দের ফোন হিসেবে গ্রহণযোগ্যতা পাবে, স্বল্প বাজেটে আধুনিক ফিচারসমৃদ্ধ স্মার্টফোনের দিকে সবসময় যাদের নজর থাকে।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম-কে প্রতিষ্ঠানটি জানায়, হুয়াওয়ে জিআর ৫ স্মার্টফোনটি জি সিরিজের সর্বাধুনিক স্মার্টফোন। স্মার্টফোনটিতে আছে দ্বিতীয় প্রজন্মের ৩৬০ ডিগ্রি কোণে টাচ সমর্থনযোগ্য ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি, ১৩ মেগাপিক্সেলের রিয়ার ও ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, ৫.৫ ইঞ্চির উজ্জ্বল ডিসপ্লে।

স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে ৫.১ অ্যান্ড্রয়েড ললিপপ অপারেটিং সিস্টেম, ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি ইন্টারনাল মেমরি, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১২৮ গিগাবাইট পর্যন্ত বৃদ্ধি করা যাবে। দীর্ঘক্ষণ ব্যবহারের জন্য রাখা হয়েছে ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। কোয়ালকম স্ন্যাপপড্রাগনের অক্টা-কোর প্রসেসরসমৃদ্ধ জিআর ফাইভ-এর দাম ঠিক করা হয়েছে ২২,৯৯০ টাকা।