বাজারে তোশিবার নতুন ৮ ল্যাপটপ

তোশিবার নতুন ৮টি মডেলের ল্যাপটপ বাংলাদেশের বাজারে লঞ্চ করল স্মার্ট টেকনোলজিস (বিডি) লি.। বুধবার রাজধানীর এক রেস্তোরাঁয় আনুষ্ঠানিকভাবে ল্যাপটপগুলো উন্মুক্ত করা হয়।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 August 2014, 12:39 PM
Updated : 20 August 2014, 12:39 PM

নতুন মডেলের ল্যাপটপগুলোর মধ্যে সর্বনিম্ন ২৮,৭০০ টাকা থেকে সর্বোচ্চ ১ লাখ ৮১ হাজার ৫০০ টাকা দামে আছে এনভি১০টি, সি৫০, এল৪০, এল৫০, পি৫০, টেক্রা সিরিজের জেড৪০, পোর্টিজি আর৩০ এবং জেড৩০ মডেলগুলো।

সবচেয়ে সাশ্রয়ী দামে পাওয়া যাবে স্যাটেলাইট সি৫০ মডেলের ল্যাপটপটি। ইনটেল ৪র্থ প্রজন্মের টার্বো বুস্ট টেকনোলজির এই সেলেরন ডুয়াল কোর ল্যাপটপে রয়েছে ২ জিবি ডিডিআরথ্রি র্যাম, ৫০০ জিবি হার্ডডিস্ক, ১৫.৬ ইঞ্চি এলইডি ডিসপ্লে, ৫ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ, ডিভিডি রাইটার এবং ইনটেল গ্রাফিক্স কার্ড। ১৫.৬ ইঞ্চি ডিসপ্লের ল্যাপটপটির ওজন মাত্র ২.২ কেজি । ১ বছরের বিক্রয়োত্তর সেবাসহ ল্যাপটপটির মূল্য ২৮,৭০০ টাকা।

অন্যদিকে হেভি ডিউটি, হাই পাওয়ার ব্যাকআপ, আল্ট্রা স্লিম, লাইট ওয়েট ডিভাইসের প্রতি যাদের দূর্বলতা আছে জন্য আছে টেক্রা এবং পোর্টিজি সিরিজের ল্যাপটপ। আর স্যাটেলাইট পি৫০ মডেলের ল্যাপটপটি গেইমারদের পছন্দ হবে বলে আশা প্রকাশ করেছেন তোশিবা পণ্য ব্যবস্থাপক রেজাউল করিম তুহিন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস এর ব্যবস্থাপনা পরিচালক জহিরুল ইসলাম এবং বিক্রয় মহাব্যবস্থাপক জাফর আহমেদ।

প্রতিষ্ঠানটির উপ মহাব্যবস্থাপক এবং ল্যাপটপ ও ব্র্যান্ড পিসি বিভাগের প্রধান মুজাহিদ আল বেরুনী সুজন এর পরিচালনায় অনুষ্ঠানের মূল প্রবন্ধ উপস্থাপন করেন তোশিবা পন্য ব্যবস্থাপক রেজাউল করিম তুহিন।