জুলাইয়ে আসবে হেলো ইনফিনিট-এর ‘কো-অপ মোড’

জুলাই মাসে হেলো ইনফিনিট গেইমের বহুল প্রতীক্ষিত ‘কো-অপ মোড’-এর সার্বজনীন পরীক্ষা শুরু করছে গেইমের নির্মাতা ‘৩৪৩ ইন্ডাস্ট্রিজ’। এ ছাড়া, গেইমটির ‘ক্যাম্পেইন মিশন’ পুনরায় খেলার সুবিধা আনার পরিকল্পনাও করছে নির্মাতা স্টুডিওটি, যা গেইমটি উন্মোচনের সময় ছিল না।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 July 2022, 04:47 PM
Updated : 1 July 2022, 04:47 PM

প্রযুক্তিবিষয়ক সাইট ভার্জকে এক ইমেইল বার্তায় নির্মাতা জানিয়েছে, ফিচার দুটির বেটা সংস্করণ থাকতে পারে ১১ জুলাই থেকে ২২ জুলাই পর্যন্ত।

গেইমারের কাছে যদি কোনো ক্যাম্পেইনের মালিকানা থাকে বা তিনি যদি ‘এক্সবক্স গেইম পাস’-এর সক্রিয় সদস্য হন, তবে ‘হেলো ইনসাইডার’ হিসেবে সাইন আপ করে গেইমের ক্যাম্পেইন মিশনে অংশ নিতে পারবেন তিনি।

এক্সবক্সে এসব মিশন খেলতে ‘এক্সবক্স ইনসাইডার অ্যাপ’ প্রয়োজন হবে গেইমারের। কোনো গেইমার এরইমধ্যে ‘হেলো ইনফিনিট’-এর ক্যাম্পেইন মিশন খেলে ফেললে গেইম থেকে তার পাওয়া অর্জনগুলো সরে যাবে না বলে প্রতিবেদনে লিখেছে ভার্জ।

এই পরীক্ষার জন্য নতুন একটি ‘ক্যাম্পেইন বিল্ড’ ডাউনলোড করে শুরু থেকে গেইমটি খেলতে হবে গেইমারকে। দল হিসেবে গেইমারের অর্জন তার ব্যক্তিগত খাতে যোগ হলেও গেইমটির আপডেট এবং উন্মোচনের পর এই পরীক্ষার অর্জনগুলো যোগ হবে না গেইমে।

হেলো ইনফিনিট গেইমে ‘ক্রসপ্লে’ সুবিধা পুরোপুরি সমর্থন করেছে নির্মাতা। ফলে, ‘এক্সবক্স ওয়ান’, ‘এক্সবক্স সিরিজ এক্স/এস’ এবং পিসিতে বন্ধুদের সঙ্গে গেইমটি খেলতে পারবেন গেইমার। সর্বোচ্চ চারজন গেইমার গেইমটি একসঙ্গে খেলতে পারবেন।

গেইমটির ক্যাম্পেইন কো-অপ মোড এবং মিশন পুনরায় খেলার সুবিধা সবার জন্য কবে উন্মুক্ত হবে, সেই বিষয়টি এখনও পরিষ্কার নয়। এপ্রিলে ‘৩৪৩ ইন্ডাস্ট্রিজ’-এর প্রকাশিত রোডম্যাপ বলছে, অগাস্টের শেষে ফিচারগুলো চালু করার লক্ষ্য নিয়ে এগোচ্ছে তারা।

রোডম্যাপ অনুযায়ী, গেইমটির ‘ফোর্জ’ মোডের একটি উন্মুক্ত বেটা সেপ্টেম্বরে চালুর লক্ষ্যে কাজ করছে নির্মাতা স্টুডিওটি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক