ওয়ারজোনে আসছে ‘গডজিলা’ ও ‘কং’

ব্যাটল রয়্যাল গেইম ‘কল অফ ডিউটি: ওয়ারজোন’-তে অদ্ভুত একটি ‘ক্রসওভার’ আনছে নির্মাতা ‘অ্যাকটিভিশন’। গেইমটির নতুন ‘মোডে’ সীমিত সময়ের জন্য দেখা যাবে জনপ্রিয় দুই মহা দানব ‘গডজিলা’ এবং ‘কং’-কে।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 May 2022, 12:15 PM
Updated : 11 May 2022, 12:15 PM

‘অপারেশন মোনার্ক’ নামে পরিচিত নতুন এই মোড শুরু হবে ১১ মে থেকে।

নতুন এই মোডে খেলোয়াড়রা ‘শেষ দল’ হিসেবে গেইমে টিকে থাকতে লড়াই করবে। সেই সময়, গডজিলা এবং কং গেইমটির দ্বীপের মধ্যে ঘুরে বেড়াবে।

জনপ্রিয় দানব দুটি সাধারণত তেমন আগ্রাসী না হলেও, গেইমটি চলাকালীন ‘টাইটান ফ্রেঞ্জি’র মতো নির্দিষ্ট কিছু ক্ষেত্রে, তারা হয়ত ‘রেগে যাবে’ এবং ‘বেপরোয়া আক্রমণ’ চালাবে। --কল অফ ডিউটি ওয়েবসাইটের ব্লগ পোস্টে জানিয়েছেন অ্যাক্টিভিশন লেখক জেমস ম্যাটোন।

ওয়ারজোন গেইমের মধ্যে থাকা একটি বিশেষ ‘ইভেন্ট’ হচ্ছে টাইটান ফ্রেঞ্জি।

“টাইটান ফ্রেঞ্জির সতর্কতা পাওয়ার পর, গেইমারের হাতে দুটি উপায় থাকবে: হয় কৌশলে এসব বিপজ্জনক প্রাণী থেকে পালিয়ে যাওয়া অথবা সরাসরি আক্রমণ করে শত্রুকে দমন করা।” --বলছেন ম্যাটন।

টাইটান ফ্রেঞ্জির সময় কোনো গেইমার যদি দানব দুটির উপর সরাসরি আক্রমণ করেন অথবা যথেষ্ট পরিমাণ ‘মোনার্ক ইনটেল’ আয় করেন, তাহলে শত্রুকে ‘দ্রুত হত্যা করার’ একটি সুবিধা পাবেন।

‘দ্রুত হত্যা করার’ এই সুবিধার মাধ্যমে গডজিলা বা কং-এর শক্তিকে ব্যবহার করা যাবে বলে প্রতিবেদনে লিখেছে প্রযুক্তিবিষয়ক সাইট ভার্জ।

অপারেশন মোনার্ক মোড থাকবে ১১ মে থেকে ২৫ মে পর্যন্ত। এ ছাড়া, গেইমে নতুন স্কিন সহ বেশ কিছু গডজিলা ও কং সংশ্লিষ্ট ‘ইন-গেইম’ সামগ্রী আনছে অ্যাকটিভিশন।

গডজিলা ও কং মোডকে একটি ব্যাটেল রয়্যাল শুটার গেইমে আসা সর্বশেষ ‘কল্পনাতীত’ ক্রসওভার হিসেবে প্রতিবেদনে উল্লেখ করেছে ভার্জ।