একত্রিত হচ্ছে মোবাইল ফোন ব্র্যান্ড ওয়ানপ্লাস ও অপো

“আরও ভালো পণ্য তৈরির” লক্ষ্য নিয়ে একত্রিত হচ্ছে স্মার্টফোন ব্র্যান্ড ওয়ানপ্লাস এবং অপো। দুই স্মার্টফোন নির্মাতা এতোদিন আলাদাভাবে পরিচালিত হলেও আদতে অপো ছিলো ওয়ানপ্লাসের ‘সিস্টার কনসার্ন’।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 June 2021, 05:30 PM
Updated : 16 June 2021, 05:30 PM

এ পদক্ষেপ তাদেরকে “আরও কার্যকরী হতে” সহায়তা করবে, এক অফিশিয়াল ফোরাম নোটে ওয়ানপ্লাস প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী পিট লাউ এ কথা বলেছেন, । এতে করে ওয়ানপ্লাস ব্যবহারকারীদের জন্য আরও দ্রুত সফটওয়্যার আপডেট আনা সম্ভব হবে।

লাউ গত বছরই জানিয়েছিলেন, তিনি অপো এবং ওয়ানপ্লাস দুটি প্রতিষ্ঠানের জন্যই পণ্য কৌশল তত্ত্বাবধানের বাড়তি কিছু দায়িত্ব হাতে তুলে নিয়েছেন। এখন তিনি বলছেন, “আরও ভালো পরিচালনা এবং সংযুক্ত সম্পদে বাড়তি সুবিধা পাওয়ার লক্ষ্যে এরপর থেকেই আমরা আমাদের কিছু সংখ্যক দলকে অপোর সঙ্গে জুড়ে দিয়েছিলাম। আমরা ওই পরিবর্তনকে ইতিবাচক হতে দেখে আমাদের প্রতিষ্ঠানকে অপোর সঙ্গে জুড়ে নেওয়ার কথা ভেবেছি।”

ওয়ানপ্লাস প্রধান নির্বাহী আরও বলেন, “আমি আত্মবিশ্বাসী যে, এই পরিবর্তন আমাদের গোষ্ঠী এবং ব্যবহারকারীর জন্য ইতিবাচক হবে, আপনাদের জন্য আরও ভালো পণ্য তৈরিতে আমাদের হাতে আরও সম্পদ থাকবে।” ওয়ানপ্লাস ব্র্যান্ড স্বাধীনভাবে পরিচালনা অব্যাহত রাখবে বলেও জানিয়েছেন লাউ।

তিনি বলছেন, “আমরা ওয়ানপ্লাস পণ্য আনা অব্যাহত রাখব, ইভেন্ট আয়োজন করব (আশা করছি শিগগিরই শারীরিক উপস্থিতিতে)।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক