রমজানে ব্র্যান্ড সার্ভিস অফার অপো’র

গ্রাহককে ‘বহুমুখী সেবা দিতে’ রমজানে ব্র্যান্ড সার্ভিস অফার এনেছে স্মার্ট ডিভাইস নির্মাতা অপো।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 April 2021, 03:34 PM
Updated : 19 April 2021, 03:34 PM

অফারের মধ্যে রয়েছে স্মার্টফোন মেরামত/রক্ষণাবেক্ষণে চার্জের ওপর ৩০ শতাংশ পর্যন্ত এবং সকল ইন্টারনেট অব থিংকস (আইওটি) ডিভাইস ও অ্যাকসেসরিজে (এনকো ডব্লিউ১১, ডব্লিউ৫১ ইত্যাদি) এর এর ওপর ৫ শতাংশ ছাড়। এ ছাড়া এই সময়ে গ্রাহকরা সার্ভিস সেন্টার থেকে বিনামূল্যে ট্রান্সপারেন্ট ব্যাক কাভার, ফ্রি স্ক্রিন প্রটেক্টর এবং ওয়াইপ ক্লথ পাবেন।

২২ এপ্রিল শুরু হয়ে অফারটি চলবে ২২ মে পর্যন্ত। তবে লকডাউন এর সময় বাড়লে নিবন্ধিত গ্রাহকরা লকডাউন শেষে ১ মাসের মধ্যে সেবাটি গ্রহণ করতে পারবেন।

এ বিষয়ে অপো বাংলাদেশের হেড অব ব্র্যান্ড উইদার বলেন, ‘অপো একটি ডিভাইস এর পুরো ‘লাইফ সাইকেল’ সময় সেবা দিতে চায়। তারই ধারাবাহিকতায় ব্র্যান্ড সার্ভিস অফার।’

এ সম্পর্কে অপো বাংলাদেশের দায়িত্বপ্রাপ্ত জনসংযোগ কর্মকর্তা তাসকিন আল আনাস বলেন, ’আামরা সবসময় ঝামেলামুক্ত বিক্রয়োত্তর সেবা দিয়ে গ্রাহক অভিজ্ঞতাকে সমৃদ্ধ করতে চাই।’

অপো দাবি করেছে, সার্ভিস সেন্টারে আসা গ্রাহকের ৯৬% শতাংশের সেবা ১ ঘন্টার মধ্যে প্রদান করা হয়। তাছাড়া গ্রাহক চাইলে যেকোন সময় কল সেন্টার এক্সিকিউটিভ, ই-মেইল, ফেইসবুক পেইজ ও অন্যান্য সোশাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে অপোর সঙ্গে সবসময় যোগাযোগ রাখতে পারেন।

ব্র্যান্ড সার্ভিস অফারটি পেতে স্মার্টফোন সার্ভিসের জন্য https://bit.ly/2QCDZLE ঠিকানায় এবং অ্যাকসেসরিজ এর সেবা পেতে https://bit.ly/3x9hWwL ঠিকানায় ফরম পূরণ করতে বলেছে অপো।