অনির্দিষ্টকালের জন্য পেছালো নতুন স্টার ওয়ার্স গেইম

লেগো স্টার ওয়ার্সের নতুন গেইম পেতে আরও লম্বা সময় অপেক্ষা করতে হবে গেইমারদের। টিটি গেইমস নিজেদের ‘লেগো স্টার ওয়ার্স: দ্য স্কাইওয়াকার সাগা’ গেইমটির আসার তারিখ অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দিয়েছে।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 April 2021, 01:04 PM
Updated : 5 April 2021, 01:04 PM

গেইমটির আসার কথা ছিল ২০২০ সালে। কিন্তু পরে তা পিছিয়ে দেওয়া হয় ২০২১ সালের বসন্ত পর্যন্ত। এবার এসে ফের এক দফা পেছালো গেইমটি। উল্লেখ্য, ২০১৯ সালে গেইমটি উন্মোচিত হয়েছিল।

ভার্জের প্রতিবেদনে উঠে এসেছে, গেইম আসার তারিখ পিছিয়ে দেওয়া প্রসঙ্গে কিছু জানাননি ডেভেলপাররা। শুধু লিখেছেন, তাদের আরও “সময় প্রয়োজন”। লঞ্চ বিস্তারিত “যত দ্রত সম্ভব” আসছে বলেও উল্লেখ করেছে টিটি গেইমস। 

কোভিড-১৯ বিশ্বে গেইম দেরিতে আসার ঘটনা স্বাভাবিক হয়ে উঠেছে। মহামারীর কারণে দূর থেকে চলছে গেইম ডেভেলপমেন্টের কাজ। এতে বাঁধার মুখে পড়ছেন ডেভেলপাররা। তবে, অনির্দিষ্টকালের জন্য গেইমকে পিছিয়ে দেওয়ার ঘটনা বিরলই বলা চলে।

প্রযুক্তিবিষয়ক ব্লগ এনগ্যাজেট মন্তব্য করেছে, স্কাইওয়াকার সাগা পিছিয়ে দেওয়ার মানে এই নয় যে, গেইমটি কোনো সমস্যার মুখে পড়েছে। এর মানে দাঁড়ায়, গেইমটিতে নির্দিষ্ট কিছু উল্লেখযোগ্য চ্যালেঞ্জ রয়েছে যার সমাধানে সাময়িক বিলম্বের চেয়েও বেশি সময় প্রয়োজন।