ফোল্ডএবল ফোনেও এস পেন আনার প্রস্তুতি স্যামসাংয়ের

প্রথমবারের মতো গ্যালাক্সি এস সিরিজের নতুন গ্যালাক্সি এস২১ আল্ট্রা ডিভাইসে স্টাইলাস এস পেন সমর্থন যোগ করার পর এবার ফোল্ডএবল ডিভাইসেও এস পেন ফিচার আনার প্রস্তুতি নিচ্ছে স্যামসাং। এ যাবৎ শুধু গ্যালাক্সি নোট সিরিজেই এই ফিচারটি দেখা গেছে।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Jan 2021, 02:56 PM
Updated : 17 Jan 2021, 02:56 PM

প্রতিবেদনে প্রযুক্তি সাইট ভার্জ জানিয়েছে, অন্যান্য ডিভাইসেও এস পেন আনবে ইলেকট্রনিক পণ্য নির্মাতা দক্ষিণ কোরীয় প্রতিষ্ঠানটি।

এক বিবৃতিতে স্যামসাং বলেছে, “আমরা গ্যালাক্সি এস২১ আল্ট্রা ডিভাইসে এস পেন অভিজ্ঞতা যোগ করার মতো বলিষ্ঠ সিদ্ধান্ত নিয়েছি এবং ভবিষ্যতে অন্যান্য ধারার ডিভাইসেও এস পেন অভিজ্ঞতা আনার পরিকল্পনা করছি।”

“আমরা গ্রাহককে সবচেয়ে ভালো মোবাইল অভিজ্ঞতা দিতে অঙ্গীকারবদ্ধ থাকবো এবং আমাদের পণ্য উদ্ভাবনে গ্রাহকের প্রতিক্রিয়া বিবেচনা করবো,” যোগ করেছে স্যামসাং।

পরবর্তীতে ফোল্ডএবল গ্যালাক্সি জেড ফোল্ড ২ ধারার স্মার্টফোনগুলোতে এস পেন অভিজ্ঞতা যোগ করতে পারে স্যামসাং।

ডিসেম্বরে স্যামসাংয়ের মোবাইল বিভাগের ভাইস প্রেসিডেন্ট টিএম রো বলেছেন, “গ্যালাক্সি নোট অভিজ্ঞতায় গ্রাহকের পছন্দের বিষয়গুলোতে নজর দিচ্ছি এবং এটির সবচেয়ে জনপ্রিয় কিছু ফিচার অন্যান্য ডিভাইসে আনার বিষয়ে আমরা আনন্দিত।”

এর আগেও রো বলেছেন, “এস পেন সব সময়ই গ্যালাক্সি নোটের সবচেয়ে ভালোবাসার ফিচারগুলোর একটি। আর আমরা এটা শুনে খুশি যে, ব্যবহারকারীরা এই ফিচারটি এতোটাই চায় যে, তারা এটি ফোল্ড ডিভাইসেও চাচ্ছেন।”

ওয়াকম প্রযুক্তির মাধ্যমে গ্যালাক্সি এস২১ আল্ট্রা ডিভাইসে এস পেন অভিজ্ঞতা যোগ করেছে স্যামসাং।

এই ফিচারের মাধ্যমে গ্যালাক্সি এস২১ আল্ট্রা ডিভাইসে এস পেন দিয়ে নোট টুকে রাখা থেকে শুরু করে ছবি এডিট এবং নথি স্বাক্ষর করতে পারেন গ্রাহক।