স্মার্ট টিভিতে অ্যাপল মিউজিক আনলো স্যামসাং

নিজেদের স্মার্ট টিভিতে অ্যাপল মিউজিক নিয়ে এসেছে স্যামসাং। নতুন এ সুবিধাটির মাধ্যমে ১০০টিরও বেশি দেশে স্যামসাং টিভি গ্রাহকরা সরাসরি স্মার্ট টিভিতেই অ্যাপল মিউজিকের সুবিধা পাবেন।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 April 2020, 12:07 PM
Updated : 25 April 2020, 12:07 PM

নভেল করোনাভাইরাস এড়াতে বিশ্বের অনেক দেশেই চলছে লকডাউন। এ সময়টিতেই নিজেদের স্মার্ট টিভি প্ল্যাটফর্মে নানা ধরনের বিনোদন ও স্বাস্থ্যবিষয়ক অপশন যোগ করছে স্যামসাং। ২০১৮ থেকে ২০২০ সালের মধ্যে বাজারে আসা স্যামসাং স্মার্ট টিভি মডেলগুলোর জন্য অ্যাপল মিউজিক নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। -- খবর স্যামসাং নিউজরুমের।

স্যামসাং জানিয়েছে, সাবস্ক্রাইবাররা ছয় কোটিরও বেশি গানের সংগ্রহ থেকে বিজ্ঞাপন ছাড়াই গান শুনতে, মিউজিক ভিডিও দেখতে এবং হাজারো প্লেলিস্ট ঘাঁটতে পারবেন। স্যামসাং ইলেকট্রনিক্সের কৌশলগত অংশীদার ও ব্যবসা উন্নয়ন বিভাগের ভাইস প্রেসিডেন্ট সালেক ব্রডস্কি বলেছেন, “আমাদের সবসময়ই লক্ষ্য ছিলো ভোক্তাদের হাতে সর্বোচ্চ বিনোদন অভিজ্ঞতাটি তুলে দেওয়া – এখন মানুষ যখন বাসায় বেশি সময় কাটাচ্ছেন, তখন আমরা এই লক্ষ্য নিয়ে আরও বেশি প্রতিশ্রুতিবদ্ধ”।

“গত বছর আমরাই প্রথম টিভি নির্মাতা ছিলাম যারা অ্যাপল টিভি অ্যাপ নিয়ে এসেছিলাম। আজ অ্যাপল মিউজিক নিয়ে আসার তালিকাতেও আমরাই প্রথম”। - বলেছেন ব্রডস্কি।           

আগ্রহীরা চাইলে স্যামসাং স্মার্ট টিভি অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারবেন অ্যাপল মিউজিক অ্যাপটি। অ্যাপল মিউজিকের সেবাটি পেতে অ্যাপল আইডি’র প্রয়োজন পড়বে। স্যামসাং স্মার্ট টিভি মালিকরা ব্যক্তি, পরিবার বা শিক্ষার্থী সাবস্ক্রিপশনে প্রথম তিন মাস ‘ফ্রি’ পাবেন অ্যাপল মিউজিক।