ডিজিটাল আয়োজনে আসছে এলজি’র নতুন ফোন

চলতি বছরের ৭ মে নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন ভেলভেট উন্মোচন করবে এলজি। কোরিয়ান ইউটিউব চ্যানেলে ডিভাইসটির একটি টিজার ভিডিও প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 April 2020, 12:06 PM
Updated : 24 April 2020, 12:06 PM

ভিডিওটিতে ডিভাইসটির যে নকশা দেখা গেছে তা গতানুগতিক স্মার্টফোনের মতো নয়, যা আগে থেকেই কিছুটা ইঙ্গিত পাওয়া গেছে।

ডিভাইসটিতে থাকছে ট্রিপল ক্যামেরা ব্যবস্থা। নতুন ধাঁচের এই ক্যামেরা ব্যবস্থাকে বলা হচ্ছে ‘রেইনড্রপ’ ট্রিপল ক্যামেরা ব্যবস্থা-- খবর প্রযুক্তি সাইট ভার্জের।

দুই পাশে সমানভাবে বাঁকানো এই ডিভাইসটিতে সম্ভবত থাকবে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭৬৫ প্রসেসর। ৫জি এবং হেডফোন জ্যাক সমর্থনও থাকতে পারে ডিভাইসটিতে।

করোনাভাইরাস মহামারীর কারণে এবারে ডিজিটাল অনুষ্ঠানের মাধ্যমেই ডিভাইসটি উন্মোচন করবে ইলেকট্রনিক পণ্য নির্মাতা দক্ষিণ কোরীয় প্রতিষ্ঠানটি। ৭ মে কোরিয়ান সময় সকাল ১০টায় শুরু হবে অনুষ্ঠানটি।

ডিভাইসটির দাম কতো হবে বা দক্ষিণ কোরিয়ার বাইরের বাজারগুলোতে এটি কবে নাগাদ আসবে, সে বিষয়ে এখন পর্যন্ত কোনো ইঙ্গিত পাওয়া যায়নি।

নতুন ফোনের ব্যাপারে কয়েক সপ্তাহ আগেই জানিয়েছিল এলজি, রেন্ডার করা এক ছবি দেখিয়েছিল প্রযুক্তি প্রেমীদের। আগামীতে জি ব্র্যান্ড ও ভি সিরিজ হিসেবে আর কোনো স্মার্টফোন আসছে না বলেও উল্লেখ করেছে প্রতিষ্ঠানটি। ভেলভেট-এর পর আসা প্রতিটি ফোনেরই নিজস্ব নাম থাকবে বলেও এলজি সিদ্ধান্ত জানিয়েছে তখন।