ফাঁস হলো স্যামসাংয়ের নতুন ফ্ল্যাগশিপ এস২০ প্লাস

সামনের মাসেই নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন উন্মোচন করবে স্যামসাং। এরই মধ্যে নতুন এই ডিভাইসটির নাম ও ছবি ফাঁস করেছে এক্সডিএ ডেভেলপারস।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Jan 2020, 06:18 AM
Updated : 14 Jan 2020, 06:18 AM

নতুন ফ্ল্যাগশিপের নাম গ্যালাক্সি এস১১-এর বদলে এস২০ রাখা, এমন গুজব আগে থেকেই চলে আসছিলো। এবার ডিভাইসটির পর্দাতেই একই নাম দেখিয়ে তা অনেকটাই নিশ্চিত করেছে এক্সডিএ ডেভেলপারস-- খবর প্রযুক্তি সাইট ভার্জের।

গ্যালাক্সি এস২০ প্লাসের একটি ছবি পোস্ট করেছে দলটি। ডিভাইসটির স্টার্টআপ পর্দায় দেখা গেছে এস২০ প্লাস নাম।

গ্যালাক্সি এস২০ প্লাসের সামনের পর্দায় দেখা গেছে হোল-পাঞ্চ সেলফি ক্যামেরা, যা গ্যালাক্সি নোট ১০-এর মতো। গ্যালাক্সি এস১০ এবং এস১০ প্লাসের মতো পর্দার বাঁকানো ভাবটাও কমানো হয়েছে নতুন ফ্ল্যাগশিপে। এক্সডিএ’র এক মুখপাত্র বলেন গ্যালাক্সি এস২০ প্লাস হাতে অনেকটাই সমান মনে হয়।

ছবিতে ডিভাইসটির পেছনের নকশাও দেখানো হয়েছে। পেছনে রাখা হয়েছে বড় ক্যামেরা ব্যবস্থা। ধারণা করা হচ্ছে, এর মধ্যে একটি সাধারণ লেন্স, একটি আলট্রা-ওয়াইড, একটি পোরট্রেইট এবং নতুন একটি ম্যাক্রো লেন্স রাখা হবে।

১১ ফেব্রুয়ারির আনপ্যাকড ইভেন্টে নতুন এই ডিভাইসটি উন্মোচন করবে স্যামসাং। ৫জি সংযোগসহ কয়েকটি পর্দার মাপে উন্মোচন করা হবে ডিভাইসটি। প্রতিষ্ঠানের নতুন ফোল্ডএবল স্মার্টফোন গ্যালাক্সি ব্লুমও উন্মোচন করা হতে পারে একই অনুষ্ঠানে।