ডেটিং অ্যাপে শ্যারন স্টোন, লোকজন বললো- ‘ফেইক’!

কাছাকাছি এলাকায় থাকলে হয়তো শ্যারন স্টোনের সঙ্গে ডেটিংয়ে যাওয়ার সুযোগ পেতেন কেউ কেউ, কিন্তু সন্দেহবাতিকদের জ্বালায় সেটি আর হলো না!

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Jan 2020, 09:49 AM
Updated : 2 Jan 2020, 09:49 AM

সঙ্গী পেতে ডেটিং অ্যাপ ‘বাম্বলে’ অ্যাকাউন্ট খুলেছিলেন হলিউডের এই তারকা। কিন্তু ব্যবহারকারীরা ‘ফেইক প্রোফাইল’ ভেবে রিপোর্ট করে বসেছেন।

এক টুইট বার্তায় নিজের বাম্বল অ্যাকাউন্ট জটিলতার কথা জানান ওই তারকা। বাম্বলের অন্যান্য ব্যবহারকারীরা ভেবেছিলেন অন্য কেউ হয়তো শ্যারন স্টোনের নামে অ্যাকাউন্ট খুলেছেন। বিষয়টি নিয়ে রিপোর্ট পেয়ে বাম্বলেরও তাই মনে হয়েছে। ফলে অনাকাঙ্ক্ষিত নিষেধাজ্ঞার শিকার হয়েছে শ্যারন স্টোনের বাম্বল অ্যাকাউন্টটি। -- খবর প্রযুক্তিবিষয়ক সাইট সিনেটের।

এ প্রসঙ্গে নিজ টুইটার অ্যাকাউন্টে শ্যারন স্টোন লিখেছেন, “কিছু মানুষ বিশ্বাসই করতে পারেননি যে ওটা আমি হতে পারি। হেই @বাম্বল আমি কী অচ্ছুত হয়ে গেলাম - আমাকে বের করে দিও না।” সোমবার ওই টুইটটি করেন শ্যারন স্টোন।

পরে বাম্বলের সম্পাদনা পরিচালক ক্লেয়ার ও’কনর এক টুইট বার্তায় শ্যারন স্টোনের উদ্দেশ্যে লেখেন, “আমরা বাম্বলে আপনার অ্যাকাউন্ট খুঁজে বের করেছি, আনব্লক করেছি এবং এরকম ঘটনা যাতে আর না ঘটে তা নিশ্চিত করেছি। আপনি এখন বাম্বলে ফেরত আসতে পারবেন।”

এ ছাড়াও শ্যারন স্টোনের অ্যাকাউন্ট ফিরিয়ে দেওয়া হয়েছে বলে এক বিবৃতিতে জানিয়েছে বাম্বল কর্তৃপক্ষ। ওই বিবৃতিতে প্লাটফর্মের যাচাইকরণ ফিচারের কথাও লেখা হয়েছে। শুধু সেলফি তুলেই চাইলে যাচাইকরণ ফিচারের মাধ্যমে পরিচয় নিশ্চিত করা সম্ভব বলেই জানিয়েছে বাম্বল।

বিবৃতিতে বাম্বল লিখেছে, “প্রোফাইলের ছবি ‘ভেরিফাইড’ না হওয়ায় তার মতো আইকন যে প্ল্যাটফর্মটিতে আসতে পারেন, তা অনেকেই বুঝে উঠতে পারেননি।”

বাম্বল ব্যবহারকারীদের কাছ থেকে ওই আচরণ অবশ্য স্বাভাবিক। কারণ অনলাইন ডেটিং দুনিয়ায় স্ক্যামিংয়ের ঘটনা হরহামেশাই ঘটছে।